• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মা, নতুন বাবা’কে কী বললেন দেবশ্রী’র ১৮ বছরের ছেলে অনীশ!

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মা, নতুন বাবা’কে কী বললেন দেবশ্রী’র ১৮ বছরের ছেলে অনীশ!

মায়ের বিয়েতে চুটিয়ে মজা করলেন ছেলে অনীশ । ছবি- ইনস্টাগ্রাম

মায়ের বিয়েতে চুটিয়ে মজা করলেন ছেলে অনীশ । ছবি- ইনস্টাগ্রাম

দেবশ্রীর এটি দ্বিতীয় বিয়ে । প্রথম পক্ষের বিয়ের এক ছেলে রয়েছে তাঁর । মায়ের বিয়েতে চুটিয়ে মজা করলেন অনীশ ।

  • Share this:

    #কলকাতা: ফের খুশির খবর এসেছে টলিউডের গঙ্গোপাধ্যায় পরিবারে । নতুন জীবনে পা দিয়েছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় । এটি দেবশ্রীর দ্বিতীয় বিয়ে । তাঁর ১৮ বছরের একটি ছেলে রয়েছে ।

    শুভশ্রী আর দেবশ্রী, দুই বোনের খুব মিল । যেমন তাঁদের মুখের মিল, তেমনই মনেরও । যে কোনও পারিবারিক অনুষ্ঠানে, গেট টুগেদারে একসঙ্গে দেখা যায় শুভশ্রী ও দেবশ্রীকে । সম্প্রতি ছোট বোন শুভশ্রী মা হয়েছেন । পরিবারে এসেছে খুদে সদস্য ইউভান । সে যেন মাসি দেবশ্রীর নয়ণের মণি । আবার দেবশ্রীর পুত্র অনীশকেও শুভশ্রী নিজের প্রথম সন্তান হিসাবেই দেখেন ।

    সদ্যই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন দেবশ্রী । পেশায় ব্যবসায়ী, অমিত ভাটিয়ার সঙ্গে বিয়ে হয়েছে তাঁর । জাঁকজমক করে অনুষ্ঠান নয়, পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে অমিতের গলায় মালা দিয়েছেন দেবশ্রী । ছিমছাম সাজে মিষ্টি দেখতে লাগছিল তাঁকে । দিদি’কে নিজের হাতে সাজিয়ে তুলেছেন শুভশ্রী । প্রচারে ব্যস্ত থাকায় উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী । কিন্তু মায়ের বিয়েতে জমিয়ে মজা করেছেন অনীশ ।

    View this post on Instagram

    A post shared by Aneesh (@cheeyaaraneesh)

    মায়ের সঙ্গে পোজ দিয়েছেন তিনি । বিয়ের সাজে মায়ের সেজে ওঠার ভিডিও শেয়ার করেছেন । নিজেদের পরিবারে নতুন ‘বাবা’কে স্বাগত জানিয়েছেন । শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় অনীশ জানিয়েছেন, মা’কে এত হাসিখুশি আগে কখনও দেখেননি তিনি । তাঁদের দু’জনকে দেখেই নতুন করে ভালবাসার উপরে ভরসা রাখতে পারেন অনীশ, সে কথাও জানাতে ভোলেননি ।

    View this post on Instagram

    A post shared by Aneesh (@cheeyaaraneesh)

    প্রথমসারির সংবাদমাধ্যমকে দেবশ্রী জানিয়েছেন, দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব হলেও তাঁদের প্রেমের বয়স মাত্র ২৮ দিন। দেবশ্রীর প্রাক্তন সহকর্মী ছিলেন অমিত । চৈত্র মাসে হিন্দু বাঙালি বাড়িতে সাধারণত বিয়ে হয় না । এই মাসকে মলো মাস ধরা হয় । কিন্তু অমিত পঞ্জাবী । তাই ছেলের বাড়ির মতে বিয়েতে কোনও বাধা পড়েনি । দিন, মাস, তারিখ যাই হোক না কেন, দীর্ঘদিনের এই সম্পর্ক অবশেষে পূর্ণতা পাওয়ায় সকলেই খুশি ।

    সামনেই আরও এক সুখবর দেবেন দেবশ্রী । কারণ খুব শীঘ্রই টলিউডে এন্ট্রি নিচ্ছেন তিনি । রাজর্ষি দে’র পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে প্রথম বার ক্যামেরার সামনে দেখা যাবে দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে ।

    Published by:Simli Raha
    First published: