Sohini Show up : মির্চি মিউজিক অ্যাওয়ার্ডসে সোহিনী-রণজয়, সঙ্গী দ্বিতীয় পুরুষটি কে?

Sohini Show up : মির্চি মিউজিক অ্যাওয়ার্ডসে সোহিনী-রণজয়, সঙ্গী দ্বিতীয় পুরুষটি কে?

সোহিনীর নতুন প্রেমিক? Photo-Instagram

এথনিক পোশাকে আকর্ষণীয় সোহিনীকে এদিন পাওয়া গেল একেবারেই ভিন্ন অবতারে। কালো প‍্যান্ট, টিশার্ট ও ব্লেজার পরে এসেছিলেন তিনি। তবে সবার নজর আটকেছিল অভিনেত্রীর ব্লেজারে।

  • Share this:

    #কলকাতা : অভিনেত্রী সোহিনী সরকার ও অভিনেতা রণজয় বিষ্ণুর সম্পর্ক এখন আর নতুন খবর নয়। সরকারি ভাবেই 'ইন এ রেলসনশিপ' এখন তাঁরা। শোনা যায় দার্জিলিংয়ের রাস্তায় নাকি শাহরুখ আর কাজল হয়ে, বিছুটি পাতা দিয়ে সোহিনীকে প্রপোজ করেছিলেন রণজয়। ২০১৩-এর বন্ধুত্ব একটু একটু করে প্রেমে পৌঁছয় দার্জিলিঙের ম্যালে, কাঞ্চনজঙ্ঘাকে স্বাক্ষী রেখে। সেই কপোত-কপোতীকেই সেদিন জোড়ায় দেখা গেল মির্চি মিউজিক অ্যাওয়ার্ডসে। টলি-অভিনেত্রী সোহিনীর সঙ্গে এদিন বয়ফ্রেন্ড রণজয় তো ছিলেনই। আর ছিলেন এক অন্য পুরুষ!

    সেই অন্য পুরুষটি আর কেউ নন, শাহেনশা অমিতাভ বচ্চন! কী? চোখ কপালে উঠছে তো? আসলে এথনিক পোশাকে আকর্ষণীয় সোহিনীকে এদিন পাওয়া গেল একেবারেই ভিন্ন অবতারে। কালো প‍্যান্ট, টিশার্ট ও ব্লেজার পরে এসেছিলেন তিনি। তবে সবার নজর আটকেছিল অভিনেত্রীর ব্লেজারে। বিগ বি অমিতাভ বচ্চনের ছোট ছোট ছবি দিয়ে ডিজাইন করা ছিল সোহিনীর ব্লেজারটি যা সহজেই চুম্বকের মত নজর টেনে নিচ্ছিল আসেপাশের মানুষের। সর্বাঙ্গে অমিতাভ নিয়ে সেদিনের আসরে ছিলেন সোহিনী। এরপর সেই ছবি ভাইরাল হতেই সোহিনীর বিগ বি ব্লেজার নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর চর্চা।

    বিনোদন জগৎ মানেই নিত‍্য নতুন ফ্যাশন ট্রেন্ডের প্রদর্শনী। বলি থেকে টলি, তারকারা যাই পরুন না কেন তা সংবাদ শিরোনামে। কিন্তু সময় যত এগিয়েছে ততই ফ্যাশন থেকে লাইফ স্টাইল, সবকিছু নিয়েই নেটিজেনদের ট্রলের মুখে পড়তে হয়েছে তারকাদের। দুরন্ত ফ‍্যাশন সেন্সের জন‍্য প্রশংসার পাশাপাশি অন্যরকম সাজের জন্যও চলে ট্রোলের বন‍্যা। অভিনেত্রী সোহিনীর নতুন এই ব্লেজারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতেই শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা।

    নেটিজেনদের একাংশের একেবারেই পছন্দ হয়নি সোহিনীর এই লুক। তাঁদের মতে সোহিনীকে ট্র‍্যাডিশনাল পোশাকেই বেশি মানায়। আবার এই ব্লেজারে অভিনেত্রীকে অসাধারণ মানিয়েছে বলে প্রশংসায় ভরিয়ে দিতেও দেখা গিয়েছে অনেককে। সঙ্গী রণজয়ের পরনে এদিন ছিল ফর্মাল কালো শার্ট ও ধূসর প‍্যান্ট। সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সোহিনী। প্রতিটি ছবিই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর