হোম /খবর /বিনোদন /
সায়ন্তিকার পরিবারেও করোনার থাবা! আক্রান্ত অভিনেত্রীর বাবা

Sayantika Banerjee: সায়ন্তিকার পরিবারেও করোনার থাবা! আক্রান্ত অভিনেত্রীর বাবা

করোনায় (Corona) আক্রান্ত হলেন অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: করোনায় (Corona) আক্রান্ত হলেন অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়। সায়ন্তিকা নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন। তবে তাঁর বাবা সুস্থ রয়েছেন এবং সমস্ত করোনার বিধি মেনে চলছেন বলে জানিয়েছেন সায়ন্তিকা।

সায়ন্তিকা টুইট করেছেন, দুর্ভাগ্যজনক ভাবে আমার বাবা করোনা পজিটিভ। কিন্তু একদম ঠিক আছেন এবং সুস্থ হচ্ছেন। তিনি সমস্ত গাইডলাইন মেনে চলছেন এবং আইসোলেশনে রয়েছেন। আমি ও আমার মা একদম ঠিক আছি। আপনারা সবাই সাবধানে থাকুন।

সায়ন্তিকার বাবা ফিটনেস ট্রেনার হিসেবে পরিচিত। প্রায়ই সোশ্যাল মিডিয়া শরীরচর্চার ছবি শেয়ার করেন। সায়ন্তিকাও ফিটনেস সম্পর্কে সচেতন তাঁর বাবার মতোই। আর তাই রোগ প্রতিরোগ করার ক্ষমতাও তাঁদের বেশি।

প্রসঙ্গত, ২০২১ এর নির্বাচনে বাঁকুড়া থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। কিন্তু সামান্য ভোটে হলেও তিনি পরাজিত হয়েছেন বাঁকুড়ায় বিজেপি প্রার্থীর কাছে। তবে হেরে গেলেও বাঁকুড়ার মানুষের সঙ্গে কাজ করতে চান। আর সেই মতোই তিনি কোভিড আবহেও বাঁকুড়ার মানুষের জন্য কাজ করছেন তিনি। নির্বাচনের ফল বেরোনোর পরেও সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্য়মে জানিয়েছিলেন তিনি বাঁকুড়ার মানুষের জন্য কাজ করবেন।

ফেসবুকে লিখেছিলেন, "বাংলার মেয়ের কাছেই বাংলা থাকছে। তৃতীয়বারের জন্য আমাদের অভিভাবিকা হিসেবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে পেয়ে আমরা গর্বিত।" বাঁকুড়া প্রসঙ্গে তিনি বলছেন, এবার আসি বাঁকুড়ার কথায়, "আমি প্রথম দিনেই বলেছিলাম বাঁকুড়া আমার নিজের পরিবার। তাই ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলয়ানি। প্রথম দিনের মতোই আজকের দিনেও আমি ঠিক একই কথা বলবো, সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকবো।"

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Coronavirus, Sayantika Banerjee