• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SAAYONI GHOSH VISITS HOSPITAL TO MEET INJURED YOUNG LEADER OF TMC SWD

Saayoni ghosh: আক্রান্ত যুবনেতাদের সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছে গেলেন সায়নী

আজ আক্রান্ত যুবনেতা সুদীপ রাহা সহ অন্যান্য যুবনেতা ও কর্মীদেরকে হাসপাতালে দেখেও এলেন সায়নী (Saayoni ghosh)।

আজ আক্রান্ত যুবনেতা সুদীপ রাহা সহ অন্যান্য যুবনেতা ও কর্মীদেরকে হাসপাতালে দেখেও এলেন সায়নী (Saayoni ghosh)।

  • Share this:

    #কলকাতা: ত্রিপুরায় গিয়ে তৃণমূলের যুবনেতাদের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হওয়ার ঘটনায় সরগরম গোটা রাজনৈতিক মহল। কাঠগড়ায় ত্রিপুরার বিপ্লব দেব (Biplab Deb) সরকার। ঘটনার পর থেকেই তৃণমূলের নেতা মন্ত্রীরা বিজেপিকে ত্রিপুরা থেকে সরানোর অঙ্গীকার নিয়েছেন। যুবনেতাদের পাশে দাঁড়াতে সঙ্গে সঙ্গে ত্রিপুরা পৌঁছেছেন দলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। যুবনেত্রী সায়নী ঘোষও কড়া ভাষায় আক্রমণ করেছেন বিপ্লব দেবকে। আজ আক্রান্ত যুবনেতা সুদীপ রাহা সহ অন্যান্য যুবনেতা ও কর্মীদেরকে হাসপাতালে দেখেও এলেন সায়নী (Saayoni ghosh)।

    সোশ্যাল মিডিয়ায় সুদীপকে এসএসকেএম হাসপাতালে দেখতে যাওয়ার ছবি শেয়ার করেছেন সায়নী নিজেই। ছবির ক্যাপশনে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা "Where the mind is without fear.." এর দুটি লাইন উল্লেখ করেছেন সায়নী। শনিবার ঘটনার পরে ট্যুইটারে সায়নী বিপ্লব দেবক একহাত নেন। তিনি লেখেন, "গো ডাই! নিজের অর্ধেক বয়সের যুবনেতাদের উপর এভাবে হামলা করার জন্য নিজের উপর আপনার লজ্জা হওয়া উচিত। আর আমরা যখন কোনও কথা বলি, সে‌টা বিশ্বাস করুন। ত্রিপুরার মানচিত্র থেকে আপনাকে ও আপনার দলকে ধুয়ে মুছে সাফ করে দেব। আমরা প্রতিজ্ঞা করলাম।" সঙ্গে সায়নী '#tripurateKhelaHobe' ব্যবহার করেন। যুবনেতাদের উপরে হামলার বেশ কিছু ছবিও শেয়ার করেন তিনি।

    ঘটনার সূত্রপাত শনিবার দুপুরে। মূলত আশিস লাল সিংহের নেতৃত্বে ত্রিপুরা চষছেন তৃণমূলের যুবনেতারা। দুপুরে তাঁরা পার্বত্য ত্রিপুরা আমবাসা অঞ্চলের দিকে রওনা হয়েছিলেন। অভিযোগ, তাঁদের গাড়িতে চড়াও হয় একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতী। বাঁশ, রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ইট পাথর ছোঁড়া হয় তাঁদের দিকে এবং গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় যুবনেতাদের। এঁদের মধ্যে সুদীপ রাহার মাথায় গুরুতর চোট লাগে। পরের দিনই ছুট‌ে যান অভিষেক, কুনাল ঘোষ, ব্রাত্য বসুরাও।

    প্রসঙ্গত, সায়নী বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। বিজেপিকে প্রায়ই বিভিন্ন বিষয়ই তিনি কটাক্ষ করেন। আসানসোল থেকে বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়েছেন তিনি। তবে পরাজিত হলেও রাজনীতি থেকে সরে যাননি তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: