Home /News /entertainment /
Rupankar Bagchi: রূপঙ্করের এ কেমন 'রূপ'? শাড়ি পরে গায়কের ছবি দেখে চূড়ান্ত হতবাক নেটিজেনরা...

Rupankar Bagchi: রূপঙ্করের এ কেমন 'রূপ'? শাড়ি পরে গায়কের ছবি দেখে চূড়ান্ত হতবাক নেটিজেনরা...

অন্য রূপে রূপঙ্কর

অন্য রূপে রূপঙ্কর

Rupankar Bagchi: হঠাৎ তাঁর এই মূর্তি দেখে তো অবাক রূপঙ্কর অনুরাগীরাও।

  • Share this:

    #কলকাতা: ঠিক যেন একান্নবর্তী বাড়ির পিসিমা। পরনে হলুদ ডুরে শাড়ি। শাড়ির আঁচলটাই কোনওক্রমে ঘোমটার মতো করে মাথায় টানা। রবিবার এমনই চেহারায় দেখা মিললো জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচীর (rupankar bagchi)। কিন্তু হঠাৎ তাঁর মহিলা মূর্তি দেখে তো অবাক রূপঙ্কর অনুরাগীরাও। এভাবে হঠাৎ মহিলা সাজার শখ কেন হল তা অবশ‍্য খোলসা করেননি রূপঙ্কর। উল্টে বাড়িয়ে দিয়েছেন 'রহস‍্য'। কী ভাবে?

    আরও পড়ুন: ফের ঝড়ের গতিতে ভাইরাল রানু মণ্ডল! নেটিজেনদের মন ছুঁয়ে দিল ৬০ এর দশকের নস্টালজিয়া...

    খোলসা করেই বলা যাক তাহলে। রবিবার নিজের সোশ‍্যাল মিডিয়ার দেওয়ালে ছবিটি শেয়ার করেন রূপঙ্কর। হলুদ রঙের একটি ডুরে শাড়ি পরে মাথা ঘোমটা দিয়ে ক‍্যামেরায় ধরা দিয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘রহস‍্য ঘনীভূত হচ্ছে।’ সূত্রের খবর, একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন রূপঙ্কর। তার জন‍্যই এমন অভিনব এবং চমকপ্রদ সাজ গায়ক অভিনেতার। তবে সিরিজের নাম তাঁর পোস্টে প্রকাশ‍্যে আনেননি রূপঙ্কর।

    রূপঙ্করের এমন সাজ দেখে স্বাভাবিক ভাবেই হতবাক নেটিজেনরা। কারোর প্রশ্ন, এ কেমন রহস‍্য? আর তা উদঘাটনই বা হবে কবে? আবার কারোর মজার মন্তব‍্য, শাড়ির বিজ্ঞাপন দেওয়ার জন‍্য আর মহিলা মডেলের দরকার পড়বে না। রূপঙ্করকে দিয়েই কাজ চলে যাবে। আবার একজন গায়ককে পরামর্শ দিয়েছেন, মহিলা সাজছেন সাজুন, কিন্তু অন‍্যদের মতো রাজনীতিতে নাম যেন না লেখান রূপঙ্কর।

    আরও পড়ুন: মানিকে 'ম্যাশ আপ'? শুনুন নন্দী সিস্টার্স-দের দুরন্ত ভাইরাল মাগে হিথে গানের ভিডিও...

    উল্লেখ‍্য, এটা কিন্তু রূপঙ্করের প্রথম অভিনয় নয়। এর আগেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে এবং যথেষ্ট পারদর্শীও তিনি। মঞ্চাভিনেতা রূপঙ্কর, নাটকে রীতিমতো দাপটের সঙ্গে অভিনয় করেন তিনি। বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এর আগে গেরুয়া পাগড়ি, সাদা পাঞ্জাবি, গেরুয়া উত্তরীয়, কপালে চন্দনের ফোঁটা নিয়ে ছবি শেয়ার করেছিলেন রূপঙ্কর। এমনি সাজে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’এ অভিনয় করেছিলেন রূপঙ্কর। এছাড়াও । ‘বিদায় ব্যোমকেশ’, ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র মতো ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Rupankar Bagchi, Singer, Tollywood

    পরবর্তী খবর