Rupanjana Mitra: বিজেপির অন্দরেই কলহ? শিল্পীদের নিয়ে 'বেফাঁস' মন্তব্যের জন্য নাম না করে দিলীপ ঘোষকে কটাক্ষ রূপাঞ্জনার

Rupanjana Mitra: বিজেপির অন্দরেই কলহ? শিল্পীদের নিয়ে 'বেফাঁস' মন্তব্যের জন্য নাম না করে দিলীপ ঘোষকে কটাক্ষ রূপাঞ্জনার

নাম না করে দিলীপ ঘোষকে কটাক্ষ রূপাঞ্জনার

শিল্পীদের নিয়েই 'বেফাঁস' মন্তব্য করেছেন দিলীপ। সেই মন্তব্যের নিন্দায় নেটদুনিয়া সরগরম। এমনকি দলেরই সদস্যা অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র দিলীপ ঘোষের নাম না করে এই মন্তব্যের নিন্দা করেছেন।

  • Share this:

    #কলকাতা: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যের জেরে এবার বিজেপির অন্দরেই কলহ। এবারের বিধানসভা নির্বাচনে বিনোদন জগতের শিল্পী, অভিনেতারা বিশেষ ভূমিকা পালন করছেন। বিজেপি থেকে প্রার্থী হিসেবে অনেকেই প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু সেই শিল্পীদের নিয়েই 'বেফাঁস' মন্তব্য করেছেন দিলীপ। সেই মন্তব্যের নিন্দায় নেটদুনিয়া সরগরম। এমনকি দলেরই সদস্যা অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র দিলীপ ঘোষের নাম না করে এই মন্তব্যের নিন্দা করেছেন। রাজনৈতিক মহল ও নেটদুনিয়ার অবশ্য তাতে বুঝতে অসুবিধা হয়নি যে এই পোস্ট বিজেপি রাজ্য সভাপতিরই জন্য।

    এক সংবাদমাধ্যমের কাছে শিল্পীদের সরাসরি হুমকি দিয়েছেন দিলীপ ঘোষ। তাঁর দাবি শিল্পীদের অভিনয়, নাচ, গান ইত্যাদি নিয়েই থাকা উচিত। রাজনীতিতে না আসাই উচিত। রাজনীতিতে শিল্পীরা এলে তাঁদের কী পরিণতি হবে তাও হুমকির সুরে বলেছেন বিজেপি রাজ্য সভাপতি। আর তাতেই নিন্দার ঝড় উঠেছে।

    রূপাঞ্জনা ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, আজ শিল্পী হয়ে নিজেকে খুব ছোট মনে হচ্ছে। রঙ মাখি বলে আমাদের এভাবে অপমান করা যাবে? রগড়ে দেওয়া হবে আমাদের পরিশ্রম। আমাদের নিজেদের কাজের প্রতি সততা, নিষ্ঠাকে অসম্মান করা হবে? না ন্যাকামি করছি না। আমার বিজেপি কর্মীদেরও বলছি, ভীতু হয়ে থেকো না। যথেষ্ট হয়েছে। আমি এমন অসম্মানজনক আচরণের সমর্থন করতে পারব না।

    Aaj shilpi hoye nijeke khub choto mone hocche. Rong makhi bole amader ebhabe apoman kora hobe? Rogre dewa hobe amader... Posted by Rupanjana Mitra on Sunday, 4 April 2021
    ‌ ‌ দলের সদস্যা হয়েও এমন প্রতিবাদ করায় নেটদুনিয়ায় তাঁকে অনেকেই বাহবা দিয়েছেন। প্রসঙ্গত, কিছুদিন আগে দলের তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, তনুশ্রী চক্রবর্তী ও পায়েল সরকারেরও সমালোচনা করেছিলেন রূপাঞ্জনা। দোল উপলক্ষে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে রঙ খেলেছিলেন তিন অভিনেত্রী। পাশাপাশি তৃণমূলের খেলা হবে গানেও তাঁরা নেচেছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি ভাইরাল হয়। যদিও তাঁরা বলেছিলেন, দোলের জন্য এই দিন রঙ ভুলে পরস্পরের সঙ্গে রঙ খেলেছেন তাঁরা।

    এই ঘটনার নিন্দা করে রূপাঞ্জনা সরব হয়েছিলেন। তিনি লিখেছিলেন, "সত্যিই ভাষা হারিয়ে যাচ্ছে। এই ছবিগুলি দেখার পরে আমি বাকরুদ্ধ।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: