• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RANI RASHMONI FAME TANUSHREE BHATTACHARYA AKA MAA BHABATARINI GOING TO TAKE MATERNITY LEAVE FROM ACTING SR

Rani Rashmoni: ‘ভবতারিণী’ চরিত্র থেকে বিদায় নিচ্ছেন অন্তঃসত্ত্বা তনুশ্রী, কে পেলেন সুযোগ?

‘ভবতারিণী’র চরিত্রে আর দেখা যাবে না তনুশ্রীকে । ছবি- ইনস্টাগ্রাম ।

তনুশ্রী (Tanushree Bhattacharya) জানিয়েছেন, প্রেগন্যান্সির কোনও পরিকল্পনা ছিল না তাঁর । অভিনেত্রীর বিশ্বাস, মা ভবতারিণী’র আশীর্বাদেই সন্তান সম্ভবা হয়েছেন তিনি ।

  • Share this:

    #কলকাতা: ‘রাণী রাসমণি’ (Rani Rashmoni) ধারাবাহিকে তিনিই ছিলেন মা ভবতারিণী । যাঁকে বারংবার স্বপ্নে ও বাস্তবে দেখতে পেতেন রানি স্বয়ং । তাঁকে চাক্ষুস করেছেন ‘ছোট ঠাকুর’ শ্রী রামকৃষ্ণও । দক্ষিণীনেশ্বরের জাগ্রত মা ভবতারিণী’র ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করেছিলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) । ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে একই সঙ্গে অভিনয় করতেন তনুশ্রী । তবে এ বার তিনি আপাতভাবে বিদায় নিতে চলেছেন অভিনয় থেকে । কারণ খুব শীঘ্রই অভিনেত্রীর পরিবারে আসছে খুশির খবর । মা হতে চলেছেন তিনি।

    গত জুলাই মাসেই এই সুসংবাদ ছড়িয়ে পড়ে সংবাদ মাধ্যমগুলিতে । তনুশ্রী নিজেও স্বীকার করে নেন, তিনি বর্তমানে অন্তঃসত্ত্বা । তবে গর্ভবতী হওয়ার পরেও কাজ চালিয়ে যাচ্ছিলেন তিনি । কিন্তু সময় যত এগিয়ে আসছে ‘ভবতারিণী’র ভারি মেকআপ আর কস্টিউমে দীর্ঘ সময় ধরে টানা শ্যুটিং করা তাঁর পক্ষে অসম্ভব হয়ে পড়েছে । তাঁর শরীরেও ধীরে ধীরে ফুটে উঠছে মাতৃত্বের চিহ্নগুলো । ফলে এ বার কিছুদিন অভিনয় থেকে বিরতি নিতে চলেছেন তনুশ্রী । জানা যাচ্ছে, এবার তনুশ্রীর জুতোয় পা গলাতে চলেছে রুম্পা। নতুন ভবতারিণী হিসাবে দর্শক দেখবে তাঁকে।

    নিজেই সোশ্যাল মাধ্যমে সে কথা জানালেন । শেষ দিন ‘রাণী রাসমণি’র সেটে অভিনয় করার পর অবেগঘন হয়ে পড়েছিলেন তিনি । সহকর্মীদের ভালবাসা আর যত্নে আপ্লুত তনুশ্রী লিখলেন, ‘‘এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’’ ছবিতে তাঁর হাতে ফুল আর চকোলেটের সম্ভার তুলে দিতে দেখা গিয়েছে পর্দার ‘রামকৃষ্ণ’ সৌরভ দাসকে । সঙ্গে ছিলেন ‘সারদামণি’ সন্দীপ্তা সেনও ।

    আড়াই বছর আগে টেলিপাড়ার ব্যস্ত পরিচালক শমীক বসু’র সঙ্গে বিয়ে হয়েছিল তনুশ্রীর । তবে তিনি সংবাদ মাধ্যমে জানান, প্রেগন্যান্সির জন্য কোনও পরিকল্পনা করেননি তাঁরা । হঠাৎই এই সুখবর পান । তাঁর বিশ্বাস, মা ভবতারিণী’র আশীর্বাদেই সন্তান সম্ভবা হয়েছেন তিনি । তবে ডেলিভারির পর ফের কাজে ফিরতে চান তনুশ্রী । মাস ছয়েক পর নিজেকে গ্রুম করে ফের ‘লাইটস, ক্যামেরা, অ্যাকশন’-এর দুনিয়ায় প্রত্যাবর্তন করতে চান । তবে আপাতত মাতৃত্বকালীন ছুটি চুটিয়ে এনজয় করতে চলেছেন পর্দার ভবতারিণী ।

    Published by:Simli Raha
    First published: