বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রাজের ঠোঁটের মধ্যে ঠোঁট ডুবিয়ে দিলেন শুভশ্রী! পার্টিতে সকলের সামনেই ঘনিষ্ঠ তারকা দম্পতি

রাজের ঠোঁটের মধ্যে ঠোঁট ডুবিয়ে দিলেন শুভশ্রী! পার্টিতে সকলের সামনেই ঘনিষ্ঠ তারকা দম্পতি
ছবি-ইনস্টাগ্রাম

পার্টিতে গানের তালে তালে ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী । একে অপরের ঠোঁটে ডুবিয়ে দিলেন ঠোঁট ।

  • Share this:

#কলকাতা: রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় । পরিচালক আর নায়িকার এই জুটি টলিপাড়ার হট ফেভারিট । ভক্তরা যেন তাঁদের চোখে হারান । ভালবেসে ফ্যানরা আবার তাঁদের নাম দিয়েছেন রাজশ্রী । এই লভ বার্ডসদের নিয়ে সবসময়ই উন্মাদনার পারদ থাকে ঊর্ধ্বমূখী । তাঁরা কখন কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন...সবকিছু নিয়েই মানুষের কৌতূহল । রাজ-শুভশ্রীও অবশ্য এই ব্যাপারটা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন । তাই দু’জনেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ । নিজেদের জীবনের অনেক মুহূর্ত, অনেক কথাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তাঁরা ।

সম্প্রতি তাঁদের জীবনে নতুন পথচলা শুরু হয়েছে । তাঁদের জীবনে এসেছে ছোট্ট ইউভান । ছেলে ইউভানের সঙ্গেই এখন দিব্যি হেসেখেলে সময় কাটছে তাঁদের । জন্মে থেকেই ইউভান সেলেব তকমা পেয়ে গিয়েছে । সে এখন আকর্ষণের নয়া বিন্দু । তবে ইউভান এখন প্রায় মাস পাঁচেকের হয়েছে । তাই তাকে রেখেও কখনও-সখনও বাইরে বেরচ্ছেন সদ্য বাবা-মা । তাছাড়া এই করোনা আবহে ছোট ছেলেকে সবসময় বাড়ির বাইরে নিয়ে বেরনোও সঠিক নয় । তাই এ ব্যাপারে যথেষ্ট সাবধানী রাজ-শুভশ্রী ।

ক্রিসমাস, নিউ ইয়ার ইভের সময়ও বন্ধুদের সঙ্গে দেদার পার্টি করেছেন রাজশ্রী । আর রাজ-শুভশ্রী যেখানেই থাকুন না কেন, সম্পূর্ণ লাইম লাইট গিয়ে পড়ে তাঁদেরই উপর । শুভশ্রী সখনও বেরিয়েছেন গার্লস ডে-আউটে, রাজ আবার নিজের বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন । আবার সম্প্রতি একই সঙ্গে পার্টিতে তুমুল নাচতেও দেখা গেল তাঁদের । আর কপোত-কপোতী একসঙ্গে থাকলে যে কিছু রোম্যান্টির মুহূর্ত তৈরি হবেই, তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না ।

এ বারেও ঠিক এমনটাই ঘটল । পার্টিতে গানের তালে তালে ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী । একে অপরের ঠোঁটে ডুবিয়ে দিলেন ঠোঁট । প্রেমে মাখামাখি হল গোটা পরিবেশ ।

Published by: Simli Raha
First published: January 7, 2021, 12:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर