Parno Mitra: বালিগঞ্জে ফ্ল্যাট, গাড়ি! আর কী কী স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে বিজেপি প্রার্থী পার্ণোর

কী কী স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে বিজেপি প্রার্থী পার্ণোর

২০১৯ এ লোকসভা নির্বাচনে বিজেপি জয়ী হওয়ার পরেই পার্ণো গেরুয়া শিবিরে যোগ দেন। আর এবার বিধানসভা নির্বাচনে লড়ার টিকিট পেলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: বিজেপির হয় বরানগর বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেত্রী পার্ণো মিত্র। তবে বিজেপিতে তিনি যোগ দিয়েছেন অন্য তারকা প্রার্থীদের তুলনায় বেশ আগেই। ২০১৯ এ লোকসভা নির্বাচনে বিজেপি জয়ী হওয়ার পরেই পার্ণো গেরুয়া শিবিরে যোগ দেন। আর এবার বিধানসভা নির্বাচনে লড়ার টিকিট পেলেন তিনি। ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন এবং মনোনয়নও জমা দিয়ে দিয়েছেন তিনি।

    পার্ণোর হলফনামা থেকে জানা যায়, গত আর্থিক বছর অর্থাৎ ২০১৯-২০-তে তাঁর বার্ষিক আয় হয়েছে ১৭ লক্ষ ৩২ হাজার ৯৪৮ টাকা। ২০১৮-১৯-এ তাঁর বার্ষিক আয় ছিল ৫ লক্ষ ১৯ হাজার ৮৭৩ টাকা। কোন ব্যাঙ্কে কত টাকা সবই জমা দিতে হয়েছে প্রার্থীদের। দেখা যাচ্ছে পার্ণোর এসবিআই অ্যাকাউন্টে রয়েছে ৫২৪৩ টাকা। ব্যাঙ্ক অফ বরোদায় রয়েছে ৪১৪৭ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কে রয়েছে ২ লক্ষ ৯১ হাজার ২৬৪ টাকা। সমস্ত ব্যাঙ্ক ও ফিক্স ডিপোজিট মিলিয়ে পার্ণোর কাছে রয়েছে ৭ লক্ষ ৯৮ হাজার ৬৩৩ টাকা।

    ২০১৮ সালে পার্ণো একটি সেকেন্ড হ্যান্ড ইকো স্পোর্ট গাড়ি কেনেন ৩ লক্ষ ৬৫ হাজার ২১০ টাকা দিয়ে। এছাড়া পার্ণোর কাছে রয়েছে ২০ গ্রাম সোনা, যার বর্তমান বাজার মূল্য় ৭০ হাজার টাকা। সব মিলিয়ে হিসেব করলে দেখা যায় পার্ণোর কাছে রয়েছে ১২ লক্ষ ৪২ হাজার ৮৪৩ টাকা। এছাড়া পার্ণো বালিগঞ্জের একটি ১১ বর্গফুটের ফ্ল্যাটে থাকেন। যার বর্তমান বাজার মূল্য ৫৫ লক্ষ টাকা।

    প্রসঙ্গত, প্রসঙ্গত এবারের বিধানসভা নির্বাচনে বিজেপি ও তৃণমূল দুই শিবিরের প্রার্থী তালিকাতেই রয়েছে চমক। রয়েছে একাধিক তারকা প্রার্থীর নাম। এঁদের মধ্যে বেশ কয়েকজনের কেন্দ্রে ইতিমধ্যেই ভোট হয়ে গিয়েছে। যেমন সায়ন্তিকা, হিরণ, সোহম ও জুন মালিয়ার কেন্দ্রে ভোট হয়ে গিয়েছে। তবে এবারের তারকা প্রার্থীরা ভোটের ফলাফলে কেমন প্রভাব ফেলেন তা ২ মে প্রকাশ পাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: