Rudranil Ghosh: তিনটি ফ্ল্যাট-বাড়ি, কিন্তু রুদ্রনীলের নামে নেই কোনও গাড়ি! বিজেপি তারকা প্রার্থীর মোট সম্পত্তির পরিমাণ কত

Rudranil Ghosh: তিনটি ফ্ল্যাট-বাড়ি, কিন্তু রুদ্রনীলের নামে নেই কোনও গাড়ি! বিজেপি তারকা প্রার্থীর মোট সম্পত্তির পরিমাণ কত

রুদ্রনীল ঘোষ।

মঙ্গলবার নিজের মনোনয়ন জমা দিয়েছেন রুদ্রনীল। হলফনামা থেকে জানা যায় তাঁর স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণও।

  • Share this:

    #কলকাতা: এবারের বিধানসভা নির্বাচনের অন্যতম প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। রাজ্য়রাজনীতি এই তারকা প্রার্থীর রাজনৈতিক অবস্থান নিয়ে বেশ সরগরম। কারণ এক সময়ের বাম সমর্থক তৃণমূল ক্ষমতায় আসার পরে সেই দলে যোগ দেন। তার পরে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সান্নিধ্যে বেশ কিছুদিন থাকার পরে এবার তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়ে পেয়ে গিয়েছেন প্রার্থী হওয়ার টিকিট। তাও আবার ভবানীপুরের মতো হেভি ওয়েট কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। মঙ্গলবার নিজের মনোনয়ন জমা দিয়েছেন রুদ্রনীল। হলফনামা থেকে জানা যায় তাঁর স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণও।

    হলফ নামা অনুযায়ী ২০১৯-২০ আর্থিক বর্ষে রুদ্রনীলের বার্ষিক আয় হয়েছিল ৪১ লক্ষ ৬৮ হাজার ৮৯০ টাকা। ২০১৮-১৯-এ তাঁর বার্ষিক আয় হয়েছে ৪৮ লক্ষ ৬৫ হাজার ৫০ টাকা। মনোনয়ন জমা দেওয়ার সময়ে তাঁর কাছে ৩৫ হাজার টাকা নগদ ছিল বলে জানিয়েছিলেন রুদ্রনীল। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্কের দুটি অ্যাকাউন্ট, ফেডেরাল ব্যাঙ্কে একটি এবং বন্ধন ব্যাঙ্কে একটি অ্যাকাউন্ট রয়েছে রুদ্রনীলের। ২৮ হাজার ৭৬৮ টাকা দামের একটি হাতঘড়ি রয়েছে অভিনেতার, যা তিনি সম্পত্তির মধ্যেই রেখেছেন। এছাড়াও তাঁর কাছে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ফিক্স ডিপজিট, পলিসি সমেত মোট রয়েছে ৪০ লক্ষ ৮৯ হাজার ২০৪ টাকা।

    রুদ্রনীলের হলফনামায় অনুযায়ী, তাঁর নামে কোনও গাড়ি নেই। রুদ্রনীল মূলত হাওড়ার বাসিন্দা ছিলেন। হাওড়ার জগাছায় ৩৬০ বর্গফুটের একটি জমি রয়েছে তাঁর। যার বর্তমান বাজার মূল্য ৭ লক্ষ ৩১ হাজার ৪০০ টাকা। এছাড়া রুদ্রনীলের কাছে রয়েছে তিনটি বাড়ি এবং ফ্ল্যাট। হাওড়ার জগাছায় ১০০০ বর্গফুটের একটি দোতলা বাড়ি রয়েছে। মুর এভিনিউতে রয়েছে ৫৫০ বর্গফুটের একটি ফ্ল্যাট। এছাড়া রিজেন্ট পার্কে রয়েছে একটি ১৮৭৯ বর্গফুটের ফ্ল্যাট।

    এই তিনটি বাড়ি ও ফ্ল্যাটের বর্তমান বাজার মূল্য ১ কোটি ২৮ লক্ষ ৭ হাজার ১৯৫ টাকা। ঋণের বোঝাও রয়েছে অভিনেতার ঘাড়ে। ৬৯ লক্ষ ৯০ হাজার ২৮৪ টাকার একটি হোমলোন রয়েছে রুদ্রনীলের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: