শ্যুটিং শুরুর প্রস্তুতি, টেকনিশিয়ানদের বিনামূল্যে টিকাকরণের কাজ শুরু হল

চ্যানেল, ফেডারেশন, আর্টিস্ট ফোরাম সমস্ত জায়গা থেকে ব্যবস্থা করা হচ্ছে বিনামূল্যের ভ্যাকসিনের। যাতে সরকার অনুমতি দিলেই নির্বিগ্নে শ্যুটিং শুরু করা যায়।

চ্যানেল, ফেডারেশন, আর্টিস্ট ফোরাম সমস্ত জায়গা থেকে ব্যবস্থা করা হচ্ছে বিনামূল্যের ভ্যাকসিনের। যাতে সরকার অনুমতি দিলেই নির্বিগ্নে শ্যুটিং শুরু করা যায়।

  • Share this:

ARUNIMA DEY

#কলকাতা: ধারাবাহিকের শ্যুটিং নিয়ে অনেক দিন ধরেই চলছে সমস্যায়। শ্যুট ফ্রম হোম নিয়ে আর্টিস্ট, প্রযোজক ও ফেডারেশনের মধ্যে ঝামেলার অন্ত নেই। কিন্তু সকলে এক বিষয় একমত। ভ্যাকসিন প্রয়োজন। টেকনিশিয়ান হোক কিংবা অভিনেতা টিকা নিলে অনেকটাই নিশ্চিত ভাবে কাজ করা সম্ভব হবে। চ্যানেল, ফেডারেশন, আর্টিস্ট ফোরাম সমস্ত জায়গা থেকে ব্যবস্থা করা হচ্ছে বিনামূল্যের ভ্যাকসিনের।

একটি বিনোদন চ্যানেলের উদ্যোগে শুরু হয়েছে বিনামূল্যে টিকাকরণ। তাঁদের বিভিন্ন কর্মী, টেকনিশিয়ানদের বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে। যাতে সরকার অনুমতি দিলেই নির্বিগ্নে শ্যুটিং শুরু করা যায়। পাশাপাশি টিকা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে ফেডারেশনের পক্ষ থেকেও। সমস্ত টেকনিশিয়ানদের বিনা খরচে টিকা দেওয়া শুরু হয়েছে। ফেডারেশন সভাপতি শ্রী স্বরূপ বিশ্বাসের উদ্যোগে টালিগঞ্জের 'চলচ্চিত্র শতবর্ষ ভবনে' উপস্থিত ছিলেন কলকাতা কর্পোরেশন-এর বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর এর  চেয়ারপার্সন ও পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন ও আবাসন মন্ত্রী  ফিরহাদ হাকিম, বিদ্যুৎ, যুবকল্যাণ ও ক্রীড়া মন্ত্রী  অরূপ বিশ্বাস, তথ্য ও সংস্কৃতি বিভাগের প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেন; এছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ, অভিনেতা দেব,  বিধায়ক তথা পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তী, পরিচালক ও প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পরিচালক শ্রী রাজা চন্দ , EIMPA র সভাপতি পিয়া সেনগুপ্ত ও অন্যান্য প্রযোজক ও পরিচালকেরা। আর্টিস্ট ফোরাম থেকেই টিকা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

Published by:Simli Raha
First published: