• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES PAYEL SARKAR AND TANUSREE CHAKRABORTY TOOK A DIG AT TATHAGATA ROY FOR HIS COMMENT SWD

Payel and Tanusree on Tathagata's post: তথাগতর 'নগরের নটী' মন্তব্যের কড়া জবাব পায়েল-তনুশ্রীর! লম্বা পোস্টে একহাত নিলেন দুই নায়িকা

তথাগতর 'নগরের নটী' মন্তব্যের কড়া জবাব পায়েল-তনুশ্রীর

তথাগতর মন্তব্য ঘিরে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া থেকে রাজ্যরাজনীতি সরগরম। বিজেপির অন্দরমহলেও বিষয়টি নিয়ে সমস্যা তৈরি হয়েছে। এবার তথাগতর মন্তব্যের পাল্টা দিলেন পায়েল ও তনুশ্রী।

  • Share this:

    #কলকাতা: বিজেপি (BJP) শিবিরের তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), পায়েল সরকার (Paayel Sarkar) ও তনুশ্রী চক্রবর্তীকে (Tonushree Chakrborty) সোশ্যাল মিডিয়ায় 'নগরের নটী' বলে আক্রমণ করেছেন বিজেপি বর্ষীয়ান নেতা তথাগত রায় (Tathagata Roy)। সেই মন্তব্য ঘিরে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া থেকে রাজ্যরাজনীতি সরগরম। বিজেপির অন্দরমহলেও বিষয়টি নিয়ে সমস্যা তৈরি হয়েছে। এবার তথাগতর মন্তব্যের পাল্টা দিলেন পায়েল ও তনুশ্রী।

    তনুশ্রী একটি লম্বা টুইট করেছেন এবং বেশ কিছু প্রশ্ন তুলে দিয়েছেন। তিনি লিখছেন, "আত্মসম্মান রয়েছে বলেই এক মহিলা হিসেবে এই টুইট করছি। গতকাল একটি অংসবেদনশীল মন্তব্য করা হয়েছে মহিলাদের সম্পর্কে। বিজেপিতে সবসময়ে শক্তিশালী মহিলারা ছিলেন ও আছেন যেমন সর্গীয় সুষমা স্বরাজজি এবং স্মৃতি ইরানিজি। যারা সারা জীবন ধরে সসম্মানে কাজ করে এসেছেন তাঁদের জন্য এই মন্তব্য খুবই কুরুচিকর।"

    তনুশ্রী আরও লিখছেন, "তথাগত রায়ের ওই ধরনের মন্তব্য আমাদের তিনজনকেই আঘাত করেছে। দলের কর্মী হিসেবে এই বিষয়টি নিয়ে আমি অবশ্যই পার্টির সঙ্গে কথা বলব। কারণ আমি এখনও বিশ্বাস করি যে দলের ভিতরে কিছু নিয়ম রয়েছে।"

    পায়েলও জোড়া টুইটে তথাগতকে জবাব দিয়েছেন। পায়েল লিখছেন, "হয়তো আশানুরূপ ফল হয়নি। কিন্তু নরেন্দ্র মোদিজি, কৈলাশজি, শুভেন্দুদা, অমিত শাহজি এবং দিলীপদার তত্বাবধানে আমরা পরিশ্রম করেছি। আপনার কাছে এটা বোকামি মনে হতে পারে স্যর। কিন্তু এই ধরনের টুইট আপনার ভেরিফায়েড প্রোফাইল থেকে আপনার ক্লাস বুঝিয়ে দিল।"

    আরও একটি টুইটে পায়েল লিখছেন, "তথাগত স্যর সর্বোপরি আমি জয়ী দলকে শুভেচ্ছা জানিয়েছি এবং বলেছি যে আমি যে কাজ শুরু করেছি সেটা আমি চালিয়ে নিয়ে যাব। এটাই আমি করি এবং আমরা অভিনেতারা এতটাই কাজের প্রতি নিষ্ঠাবান হই। আপনার থেকে সমর্থন ও পরামর্শ আশা করেছিলাম কারণ আপনি দলের একজৱন বর্ষীয়ান নেতা।"

    নির্বাচনে বেহালা পূর্ব থেকে পায়েল, পশ্চিম থেকে শ্রাবন্তী ও বাঁকুড়া থেকে তনুশ্রী বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। নির্বাচন শুরু হওয়ার ঠিক আগে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে রং খেলেছিলেন তিন নায়িকা। একসঙ্গে সেলফি তুলে পোস্টও করেছিলেন। ঘটনার পরেই তিন নায়িকার নিন্দায় সরব হয়েছিলেন তথাগত। গতকাল ফের একই প্রসঙ্গে তিন নায়িকাকে 'নগরের নটী' বলে আক্রমণ করেন তিনি। অভিনেত্রীদের নির্বাচনে লড়ার টিকিট দেওয়ার জন্য 'ইলেকশন ম্যানেজমেন্ট টিম'-এর ওপর যাবতীয় রোষ উগরে দেন তথাগত। নাম করে দিলীপ ঘোষ, শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয় অরবিন্দ মেননদের দিকে সপাটে প্রশ্ন ছুঁড়ে দেন।

    বিজেপি নেতা ফেসবুকে লেখেন, "পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি ?"

    এই পোস্টের বিরুদ্ধে বিপরীত জয়ী দল থেকেও আপত্তি জানানো হয়। অভিনেতা তথা তৃণমূলের বিজয়ী প্রার্থী কাঞ্চন মল্লিক ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের আক্রমণের নিন্দায় সরব হন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: