Home /News /entertainment /
Srabanti-Parno Mitra: শ্রাবন্তীর ছেলে কি পার্নোর ক্লাসমেট? অভিনেত্রীর কমেন্ট দেখে অবাক নেটিজেন

Srabanti-Parno Mitra: শ্রাবন্তীর ছেলে কি পার্নোর ক্লাসমেট? অভিনেত্রীর কমেন্ট দেখে অবাক নেটিজেন

Srabanti-Parno Mitra: নেটিজেনদের নজর সবচেয়ে কেড়েছে অভিনেত্রী পার্নো মিত্রর (Parno Mitra) কমেন্ট। আর সেই কমেন্ট নিয়ে জল্পনাও শুরু হয়েছে জোর।

  • Share this:

    #কলকাতা: ছেলে ও মায়ের জন্মদিন পরপর। ১৩ অগাস্ট ছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জন্মদিন। আর তার ঠিক পরের দিন অর্থাৎ ১৪ অগাস্ট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের (Jhinuk) জন্মদিন। আর তাই ঝিনুক তথা অভিমন্য়ু চট্টোপাধ্যায়কে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী।

    ইনস্টাগ্রামে শ্রাবন্তী ঝিনুকের সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। ক্যাপশনে লেখেন, "হ্যাপি বার্থডে মাই ওয়ার্ল্ড"। সেই পোস্টের কমেন্টে টলি পাড়ার অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে নেটিজেনদের নজর সবচেয়ে কেড়েছে অভিনেত্রী পার্নো মিত্রর (Parno Mitra) কমেন্ট। আর সেই কমেন্ট নিয়ে জল্পনাও শুরু হয়েছে জোর।

    পার্নো শ্রাবন্তীর পোস্টের কমেন্টে লেখেন, "হ্যাপি বার্থডে ক্লাসমেট।" এই কমেন্ট পড়েই নেটিজেনদের কৌতুহল তুঙ্গে পৌঁছেছে। কেন অভিনেত্রী এই কমেন্ট করলেন তা যদিও এখনও সকলের কাছেই অজানা। তবে কমেন্টটি নিয়ে জল্পনা চলছে তুমুল।

    পার্ণো ছাড়াও এই ছবির কমেন্টে শুভেচ্ছা জানিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান-সহ আরও অনেকে। প্রসঙ্গত, শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাসের ছেলে অভিমন্যু বা ঝিনুক। ঝিনুক বেশ কিছুদিন ধরেই মডেল দামিনীর সঙ্গে সম্পর্কে রয়েছে। তারা খবরের শিরোনামেও উঠে এসেছে একাধিকবার। দামিনীর সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে শ্রাবন্তীরও। শ্রাবন্তী ইতিমধ্যেই ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন। কয়েক মাস আগেই হইচই-তে মুক্তি পেয়েছে তাঁর ও সোহমের 'দুজনে'।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Parno Mitra, Srabanti Chatterjee

    পরবর্তী খবর