Paoli Dam : এই কাজটি না করে দিন শুরুই করেন না পাওলি দাম! মুম্বইয়ে চলছে বিরামহীন শুটিং...

মুম্বইতে শ্যুটিংয়ে ব্যস্ত

Paoli Dam : করোনার দ্বিতীয় ঢেউ, লকডাউন সব মিলিয়ে অনেক দিনের কাজ জমে রয়েছে।

  • Share this:

#কলকাতা: অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam) আপাতত ভীষণ ব্যস্ত। করোনার দ্বিতীয় ঢেউ, লকডাউন সব মিলিয়ে অনেক দিনের কাজ জমে রয়েছে। তাই তড়িঘড়ি মুম্বই ছুটলেন অভিনেত্রী। ছবির পাশাপাশি, OTT প্ল্যাটফর্মের নানা সিরিজে দেখা যায় পাওলিকে। সেই সব কাজের শুটিংয়ে এখন ব্যস্ত বাঙালি অভিনেত্রী। এছাড়াও রয়েছে বাংলা ছবির কাজ, যেগুলি খুব তাড়াতাড়ি শুরু করবেন পাওলি।

মুম্বই যাওয়ার আগে অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, “আমি ১০ দিনের জন্য মুম্বই যাচ্ছি। তার পর আরও এক রাউন্ডের শুটিংয়ের জন্য আমি বাইরে থাকব। তার পর ফিরে এসে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের খেলাঘরের শুটিংয়ের কাজ শুরু করব। এই ছবিতে আমার পাশাপাশি কাজ করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও দেব।”

অন্য দিকে অভিনেত্রী ইন্দ্রাশিস আচার্য (Indrasis Acharya), শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) এবং অর্জুন দত্ত (Arjunn Dutta) পরিচালিত বাংলার প্রথম ফুড অ্যান্থোলজি ছবি থ্রি কোর্স মিল (Three Course Meal)-এর অন্তর্গত বিরিয়ানি (Biriyani) ছবির শুটিং শেষ করেছেন। এই ছবির শুটিং সংক্রান্ত প্রশ্নের উত্তরে পাওলি বলেছেন যে তিনি অনেক দিন ধরেই অর্জুনের ছবিতে কাজ করতে চাইছিলেন, পরিচালক যেরকম নান্দনিক ভাবে বিষয়কে পর্দায় ফুটিয়ে তোলেন, তা তাঁকে মুগ্ধ করেছে।

বিরিয়ানি শুটিংয়ের পর অর্জুনের সঙ্গেও কথা বলা হয়েছিল, তিনি বলেন, "পাওলিদির সঙ্গে এটা আমার প্রথম কাজ। ওঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। আমি এবং আমার দলের অনেকের মতোই পাওলিদিও বৌদ্ধধর্ম নিয়ে চর্চা করেন। আমরা ছবির শুটিংয়ের আগে বৌদ্ধমন্ত্র জপ করে কাজ শুরু করতাম। আমাদের ছবি শুটিংয়ের পুরো টিম নতুন ছিল এবং পাওলিদির সঙ্গে কাজ করাটা একটা দারুণ অভিজ্ঞতা ছিল।”

Netflix-এর বুলবল (Bulbul) ছবিতে পাওলির অভিনয় প্রশংসা কুড়িয়েছে দর্শকের। Zee5-এর কালী (Kaali) সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজটি ইতিমধ্যে দু'টি সিজন মুক্তি পেয়েছে। টলিউডে শেষবার তাঁকে দেখা গিয়েছে সাঁঝবাতি (Sanjhbati) ছবিতে।

Published by:Sanjukta Sarkar
First published: