Nusrat Jahan-Nikhil Jain: নুসরত-নিখিল বিতর্কে এবার 'সাবধানী' যশ? শেয়ার করলেন ইঙ্গিতবাহী পোস্ট!

যশ দাশগুপ্ত।

নিখিল জৈন-নুসরত জাহান (Nikhil Jain-Nusrat Jahan) সম্পর্ক নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে৷ এই বিতর্কে প্রথম থেকেই টলিপাড়ার নায়ক যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নাম জড়িয়ে গেলেও, এতদিন টু শব্দ করেননি তিনি।

  • Share this:

    #কলকাতা: নিখিল জৈন-নুসরত জাহান (Nikhil Jain-Nusrat Jahan) সম্পর্ক নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে৷ বুধবার নিজের একটি বিবৃতি প্রকাশ করে কার্যত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী-সাংসদ (Actress MP Nusrat Jahan)৷ তিনি জানিয়েছেন যে, তাঁর ও নিখিলের বিয়েটাই হয়নি (Nikhil-Nusrat Marriage)৷ তুরস্কে জাঁকজমক করে যে অনুষ্ঠান হয়েছিল সেটি তুরস্কের বিয়ের নিয়ম মেনে, তার সঙ্গে ভারতীয় আইনের কোনও সম্পর্ক নেই৷ এই বিতর্কে প্রথম থেকেই টলিপাড়ার নায়ক যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নাম জড়িয়ে গেলেও, এতদিন টু শব্দ করেননি তিনি। অবশেষে বুধবার সন্ধেয় ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতবাহী পোস্ট করলেন তিনি।

    কী রয়েছে যশের পোস্টে? অভিনেতার মতে, 'চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমান এড়িয়ে যান!' সঙ্গে নিজের ছবি, এবং বাড়ির বারান্দায় লাগানো অসংখ্য ফুলের গাছ। এই পোস্টের মাধ্যমে কি নিখিল-নুসরতকেই কোনও বার্তা দিতে চাইলেন যশ? আসলে, নেটপাড়ার বাসিন্দারা যশের এই নতুন পোস্ট দেখে অন্তত তেমনটাই মনে করছেন। অনেকেরই মত, যশের এই পোস্ট ইঙ্গিতে নুসরত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন জুগিয়েছে।

    View this post on Instagram

    A post shared by Yash (@yashdasgupta)

    নেটপাড়ার বাসিন্দাদের প্রশ্ন, যশের এই পোস্টে কাকে তিনি চালাক বলেছেন আর কাকেই বা বুদ্ধিমান? কোন সমস্যার কথাই বা মনে করাতে চাইছেন যশ? যদিও যশের করা পোস্টে নেটাগরিকদের কোনও প্রশ্নের উত্তরই দেননি অভিনেতা। তবে যশের ফ্যানেদের অনেকেই বলছেন, যশ এখানে একযোগে নিখিল ও নুসরতকেই বার্তা দিতে চেয়েছেন। তিনি বলতে চেয়েছেন, তারকা দম্পতি চালাক হলে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন। তার কোনওটাই করেননি নুসরত-নিখিল।

    সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই সামনে আসছে নানা তথ্য। নিখিল জৈন দাবি করেছেন, গত ৭ মাস তিনি ও নুসরত আলাদা থাকেন। নুসরত ও নিখিলের সম্পর্কেও বহু কথা সামনে আসছে। তার মধ্যেই অভিনেতা যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে৷ এর পর নুসরতের গর্ভবতী হওয়ার খবরে পরিস্থিতি আরও জটিল হতে শুরু করেছে৷ তার উপর নুসরত দাবি করেছেন, তাঁর আর নিখিলের বিয়ে বৈধ নয়। তাঁরা শুধুই সহবাস করেছেন এতদিন।

    Published by:Raima Chakraborty
    First published: