• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NUSRAT JAHAN CONTROVERSY IS THAT YASH DASGUPTA ON HER SUNGLASS ASK SOCIAL MEDIA RC

Nusrat Jahan-Yash Dasgupta: পিতৃত্ব স্বীকারে তৈরি যশ দাশগুপ্ত? নুসরতের সানগ্লাসে 'পুরুষ-প্রতিচ্ছবি' দেখে প্রশ্ন নেটিজেনের!

নুসরত জাহান।

সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan-Yash Dasgupta)।

  • Share this:

    #কলকাতা: আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। আর সেই ছবিতে নায়িকার সানগ্লাসে দেখা গিয়েছে এক পুরুষের প্রতিচ্ছবি। নুসরতের জীবন নিয়ে নানা শোরগোলের মাঝে তাঁর সানগ্লাসে এমন প্রতিচ্ছবি দেখেও নতুন করে সমালোচনার শিকার হয়েছেন তিনি। নেটপাড়ার বাসিন্দাদের অনেকেরই প্রশ্ন, এই প্রতিচ্ছবি কি অভিেনতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta)?

    অনেকে আবার এক কদম এগিয়ে নায়িকাকে সরাসরি প্রশ্ন করেছেন, 'সন্তানের পিতা কে?'। কারও আবার প্রশ্ন, 'যশ কি সন্তানের পিতৃত্ব শিকারে তৈরি?' নুসরত রবিবার নিজের একাধিক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তাতে ক্যাপশনে রবিবারের মেজাজের কথাই বর্ণনা করেছেন নায়িকা। তাঁর ইতিবাচক মন ও সূর্যের আলোয় রূপ-জৌলুসের বার্তা দিয়েছেন নুসরত। আর সেই ছবি নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    নুসরত-নিখিলের সম্পর্কে টানাপোড়েনের মধ্যেই নাম জড়িয়েছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক যশ দাশগুপ্তের। টলিউডে জোর গুঞ্জন, 'এসওএস কলকাতা' ছবির শ্যুটিংয়ের সময় থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরত ও যশ। অন্যদিকে, আসন্ন সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করেছেন নিখিল। তাঁর দাবি, দীর্ঘ ৬-৭ মাস ধরেই তাঁরা আদালা রয়েছেন। নুসরতের সঙ্গে কোনও সম্পর্ক নেই বলেছেন নিখিল। এর পরই প্রশ্ন উঠেছে, তবে কি এই সন্তান যশের? যদিও এ প্রশ্নের উত্তর এখনও অধরাই।

    নিখিল জৈন-নুসরত জাহান সম্পর্ক নিয়ে জোরদার চর্চা শুরু হওয়ার পর পরই নিজের একটি বিবৃতি প্রকাশ করে কার্যত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী-সাংসদ৷ তিনি জানিয়েছেন যে, তাঁর ও নিখিলের বিয়েটাই হয়নি। তুরস্কে জাঁকজমক করে যে অনুষ্ঠান হয়েছিল সেটি তুরস্কের বিয়ের নিয়ম মেনে, তার সঙ্গে ভারতীয় আইনের কোনও সম্পর্ক নেই৷ কয়েকদিন আগেই পাহাড়ের কোলে দাঁড়িয়ে গোলাপি চাদরের ওমে ছোট্ট বেবি-বাম্প দেখিয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন নুসরত (Nusrat Jahan Baby Bump)। আর তারই সঙ্গে বার্তা দিয়েছেন, 'উদারতা সব কিছু বদলে দেয়।' সঙ্গে নিজের দুই হাতে আগলে রেখেছেন গর্ভস্থ সন্তানের অস্তিত্বকে।

    Published by:Raima Chakraborty
    First published: