Nusrat Jahan| Yash Dasgupta|| অপেক্ষার অবসান! মা হলেন অভিনেত্রী নুসরত জাহান, হাসপাতাল থেকে যশ জানালেন...

মা হলেন নুসরত।

Nusrat Jahan Baby Boy: মা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: মা হলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১টা নাগাদ পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সি-সেকশন হয়েছে অভিনেত্রীর।নবজাতকের ওজন হয়েছে ২.৯ কেজি। এ দিন সন্তান ভূমিষ্ঠ হওয়ার কিছুক্ষণের মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) জানান, আপাতত সুস্থ রয়েছেন মা ও সন্তান দু'জনেই।

    বুধবার রাত থেকেই হাসপাতালে নুসরতের পাশে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত। এমনকি নুসরতেই ইচ্ছানুযায়ী, ওটিতেও তাঁর পাশেই ছিলেন যশ। বুধবার গভীর রাতে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। 'রিউমরড বয়ফ্রেন্ড' অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গেই হাসপাতালে পৌঁছন। যশই ড্রাইভ করে হাসপাতালে নিয়ে যান অভিনেত্রীকে। ৫১১ নম্বর কেবিনে রাত কাটান। ভোর হতেই দু'জনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফুটে ওঠে হাসপাতালের কেবিনের টুকরো ছবি। একসঙ্গে ছবি না দিলেও, যা দেখে স্পষ্ট নুসরতকে রাতভর আগলে ছিলেন যশ। নুসরত নো-মেকআপ লুকে পোস্ট করেন নিজের ছবি, যশ পোস্ট করেন কেবিনের গ্লাস উইন্ডোতে রাখা কফিমগের ছবি।

    এ দিন নুসরত মা হতেই তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা। ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরতের গর্ভবতী অবস্থার ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)।

    সন্তানের আগমনের খবর প্রকাশ পাওয়ার পর থেকে অভিনেত্রীকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। নানা সময়ে তাঁকে কটাক্ষের শিকার হতে হয়েছে। যশের সঙ্গে সম্পর্ক থেকে নিখিলের সঙ্গে সম্পর্কছেদ নিয়ে নানা কথা শুনতে হয়েছে। কিন্তু নিজের অবস্থানে অনড় ছিলেন অভিনেত্রী। কোনও নেতিবাচক বিষয়ে পাত্তা না দিয়ে ছিলেন অবিচল। এ দিকে প্রথম থেকেই তাঁর পাশে থাকতে দেখা গিয়েছিল অভিনেতা যশ দাশগুপ্তকে। নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে না বললেও, প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে তাঁদের একত্রে উপস্থিতি। আজ নুসরতের সবচেয়ে আনন্দের দিনেও তার অন্যথা হল না। সব বিতর্ক হেলায় উড়িয়ে প্রতি মুহূর্তে নুসরতকে আগলে রাখলেন যশ। রইলেন অপারেশন থিয়েটারেও।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    উল্লেখ্য, সন্তান ভুমিষ্ঠ হওয়ার ঠিক আগের দিন নুসরতকে নিয়ে বুধবার সন্ধ্যায়  প্রথমবার মুখ খুলেছেন বিশেষ বন্ধু তথা প্রেমিক যশ দাশগুপ্ত। যশ জানান, ‘‘আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত।’’ যশ আরও বলেন, ‘‘আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভাল খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।’’ সেই অপেক্ষার অবসান হয়েছে। নিউজ 18 ডিজিটালের পক্ষ থেকে শুভেচ্ছা  নুসরত জাহানকে।

    Published by:Shubhagata Dey
    First published: