‘তোমার মত করেই ফুটে উঠবে তুমি’, মা হওয়ার গুঞ্জনের মধ্যেই ইনস্টাগ্রামে মুখ খুললেন নুসরত

সোশ্যাল মিডিয়ায় মন খুললেন নুসরত । ছবি- ইনস্টাগ্রাম ।

নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ যশ-নুসরতের । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়া থেকে বিরত নেই ‘যশরত’ । মনের ভাব প্রকাশ করছেন ইনস্টাগ্রামের দেওয়ালে ।

  • Share this:

    #কলকাতা: তোলপাড় হচ্ছে টলিউড । তৃণমূলের তারকা সাংসদ, টলি-অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে চারিদিকে । জানা গিয়েছে, নুসরত নাকি বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। যদিও এ বিষয়ে স্পিকটি নট নায়িকা ।

    গতকাল গোটা দিন ধরেই বিনোদন দুনিয়া সরগরম ছিন নুসরতের গর্ভবতী হওয়ার খবর ছড়িয়ে পড়তেই । বর্তমানে আর স্বামী নিখিল জৈনের সঙ্গে মধুর সম্পর্ক নেই নুসরতের । অন্যদিক, নিখিল সংবাদ মাধ্যমে স্পষ্টই জানিয়ে দিয়েছেন তাঁরা এখন আর একসঙ্গে থাকেন না । শুধু তাই নয়, নুসরতের প্রেগন্যান্সির খবরে হতবাক নিখিল জানিয়েছেন, নুসরত যদি সত্যিই অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, তা হলেও ওই সন্তানের বাবা তিনি নন । এ ব্যাপারে তিনি কিছুই জানেন না । তা হলে সন্তানের পিতৃ পরিচয় কী? এই প্রশ্নেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় ।

    এ দিকে এ বছরের শুরু থেকেই টলি অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠ সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে । যদিও প্রকাশ্যে নিজেদের ‘ভাল বন্ধু’ বলতেই আগে স্বাচ্ছন্দ্যবোধ করতেন ‘যশরত’ । কিন্তু গত কয়েক মাসে সেই সমীকরণও ধীরে ধীরে বদলাতে শুরু করেছে । নায়িকার পরিবারের সঙ্গে সহজ সম্পর্ক তৈরি হয়েছে নায়কের । আজমীর সফরেও একইসঙ্গে দু’জনে গিয়েছিলেন বলে খবর । প্রায়শই রেস্তোরাঁতে বা হাউজ পার্টিতে একাধিক ডেটে যেতে দেখা যায় দু’জনকে । সোশ্যাল মিডিয়াতেও তার দু-একটা ঝলক দেখা যায় মাঝেমধ্যে।

    এরইমধ্যে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে যেন ‘যশরত’-এর সম্পর্কের পালে আরও খানিকটা বাতাস লেগেছে । যদিও নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ যশ-নুসরতের । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়া থেকে বিরত নেই ‘যশরত’ । মনের ভাব প্রকাশ করছেন ইনস্টাগ্রামের দেওয়ালে । এই সরগরম পরিস্থিতিতে ছোট্ট দু-এক কথায় নিজেদের মনের ভাবটুকু প্রকাশ করে দিয়েছেন তাঁরা ।

    View this post on Instagram

    A post shared by Yash (@yashdasgupta)

    নিজের ইনস্টা স্টোরিতে নুসরত লিখেছেন, ‘তোমার মত করেই ফুটে উঠবে তুমি’ । সঙ্গে একটি গোলাপ ফুলের ছবি । অনেক না বলা কথা এই ছোট্ট পোস্টের মধ্যে দিয়েই যেন বলতে চেয়েছেন নায়িকা । অন্যদিকে, নিজের দু’টি ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘অফ গার্ড', তবুও লক্ষ্যে স্থির।’ এখানেই শেষ নয়, ইনস্টা স্টোরিতে প্রাক্তনের সঙ্গে ডেট করা নিয়ে মজার একটি পোস্ট শেয়ার করেছেন যশ । যেখানে লেখা, ‘তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন পুরুষ।’

    Published by:Simli Raha
    First published: