• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NIKHIL JAIN SHARES THIS POST WHEN NUSRAT JAHAN GOING TO BE HOSPITALIZED FOR DELIVERY WITH YASH DASHGUPTA SR

Nusrat Jahan: হাসপাতালে ভর্তি হলেন নুসরত, Nikhil লিখলেন ‘তুমি আমার হৃদয়ের মণি’

Nusrat Jahan- Yash Dashgupta- Nikhil Jain: যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত গর্ভবতী হয়েছেন । বুধবার রাতে যখন ‘যশরত’ একসঙ্গে তখন ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নিখিল ।

Nusrat Jahan- Yash Dashgupta- Nikhil Jain: যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত গর্ভবতী হয়েছেন । বুধবার রাতে যখন ‘যশরত’ একসঙ্গে তখন ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নিখিল ।

  • Share this:

    #কলকাতা: আর কয়েকটা মুহূর্তের অপেক্ষা । তারপরেইমা হবেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। চর্চিত বয়ফ্রেন্ড যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে গতকাল রাতেই হাসপাতালে গিয়েছিলেন নায়িকা । ভর্তি হয়েছেন পার্ক স্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে । সেখানেই আজ বেলা ১১টায় তাঁর ডেলিভারি হওয়ার কথা ।

    যখন যশ-নুসরত সম্পর্ক নিয়ে নানারকম গুঞ্জনে চারিদিক তোলপাড় তখন কী করছেন নুসরতের একসময়ের ‘সঙ্গী’ নিখিল জৈন? ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে গাঁটছড়া বেঁধেছিলেন নিখিল-নুসরত । তবে সেই বিয়ে ছিল সামাজিক বিয়ে । কাগজে কলমে কোনও বিয়ে হয়নি তাঁদের । ২০২০ সালে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কের অবনতি হলে নুসরত তাঁর বিয়েকে অস্বীকার করেন । একটি বিবৃতি দিয়ে জানান, ''তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নুসরত জাহান বলেন, নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।''

    তার মধ্যেই যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত গর্ভবতী হয়েছেন । যদিও গর্ভের সন্তানের বাবা কে, তা নিয়ে একটি মন্তব্যও করেননি অভিনেত্রী । বৃহস্পতিবারই তাঁর সন্তানের জন্ম দেওয়ার কথা । এর ঠিক আগের মুহূর্তে নিখিলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ গেল নেটিজেনদের । বুধবার রাতে যখন ‘যশরত’ একসঙ্গে তখন ইনস্টাগ্রামের স্টোরিতে নিখিলকে দেখা যাচ্ছে জিমের পোশাকে। সদ্য ওয়ার্কআউট করে বেরিয়েছেন। আর পার্শ্বসংগীতে বাজছে 'মানিকে মাগে হিঠে'। এই জনপ্রিয় সিংহলী গানের কাছাকাছি বাংলা তর্জমা 'তুমি আমার হৃদয়ের মণি'।

    নুসরতের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে অনেক টানাপোড়েন চলেছে । একে অপরের দিকে অভিযোগের তীরও ছুঁড়েছেন । নিখিল স্পষ্টই জানিয়েছেন, গত বছর (২০২০) নভেম্বর থেকে আলাদা থাকছেন তাঁরা । তিনি কোনও ভাবেই নুসরতের গর্ভের সন্তানের বাবা নন । ওই সন্তানের পিতৃপরিচয় নিয়ে তাঁর কোনও ধারণাই নেই ।

    Published by:Simli Raha
    First published: