• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NIKHIL JAIN SHARES A CRYPTIC POST IN SOCIAL MEDIA AFTER NUSRAT JAHAN GIVES BIRTH A BABY BOY SR

Nusrat Jahan-Nikhil Jain: ‘মানুষ তাঁর কর্মফল পাবেই’, নুসরত মা হতেই সোশ্যাল মিডিয়ায় লিখলেন নিখিল

Nikhil Jain shares Post: যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত সদ্য মা হয়েছেন । হাসপাতালে যখন ‘যশরত’ একসঙ্গে, তখন ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নিখিল ।

Nikhil Jain shares Post: যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত সদ্য মা হয়েছেন । হাসপাতালে যখন ‘যশরত’ একসঙ্গে, তখন ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নিখিল ।

  • Share this:

    #কলকাতা: প্রতীক্ষার অবসান ৷ মা হলেন নুসরত জাহান (Nusrat Jahan becomes mother)৷ পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি (Nusrat Jahan gives birth to baby boy)৷ পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে রয়েছেন নুসরত ও তাঁর সদ্যোজাত সন্তান৷ দু’জনেই সুস্থ রয়েছেন (Nusrat and baby in good health)৷ আপাতত ক’দিন সেখানেই থাকবেন নুসরত ৷ তারপর বাড়ি ফিরবেন, কোলে সন্তান নিয়ে ৷ তাঁর পাশে সর্বক্ষণ ছায়ার মতোই রয়েছেন অভিনেতা ও নায়িকার চর্চিত বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ।

    যখন যশ-নুসরত সম্পর্ক নিয়ে নানারকম গুঞ্জনে চারিদিক তোলপাড় তখন কী করছেন নুসরতের একসময়ের ‘সঙ্গী’ নিখিল জৈন? ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে গাঁটছড়া বেঁধেছিলেন নিখিল-নুসরত (Nusrat Jahan-Nikhil Jain Wedding) । তবে সেই বিয়ে ছিল সামাজিক বিয়ে । কাগজে কলমে কোনও বিয়ে হয়নি তাঁদের । ২০২০ সালে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কের অবনতি হলে নুসরত সেই বিয়েকে অস্বীকার করেন । একটি বিবৃতি দিয়ে জানান, ''তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নুসরত জাহান বলেন, নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।''

    তার মধ্যেই যশ-নুসরতের সম্পর্কের জল বহুদূর গড়িয়েছে । নুসরত গর্ভবতী হয়েছেন । যদিও গর্ভের সন্তানের বাবা কে, তা নিয়ে একটি মন্তব্যও করেননি অভিনেত্রী । বৃহস্পতিবার তিনি সন্তানের জন্মও দিয়েছেন বেলা ১টা নাগাদ । কিন্তু এখনও পর্যন্ত তাঁর গর্ভবতী হওয়া, তাঁর সন্তান বা তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে একটা মন্তব্যও করতে শোনা যায়নি নুসরতকে ।

    নুসরতের সঙ্গে নিখিলের বিয়ে নিয়ে অনেক টানাপোড়েন চলেছে । একে অপরের দিকে অভিযোগের তীরও ছুঁড়েছেন । নিখিল স্পষ্টই জানিয়েছেন, গত বছর (২০২০) নভেম্বর থেকে আলাদা থাকছেন তাঁরা । তিনি কোনও ভাবেই নুসরতের গর্ভের সন্তানের বাবা নন । ওই সন্তানের পিতৃপরিচয় নিয়ে তাঁর কোনও ধারণাই নেই ।

    নুসরত মা হওয়ার পর নিখিলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ গেল নেটিজেনদের । সেখানে অবশ্য কর্ম ও কর্মফল নিয়ে দু-চারটে লাইন লিখেছেন ‘রঙ্গোলি’র মালিক । নিজের তিনটি ছবি দিয়ে নিখিল লিখেছেন, ‘‘ধর্মের চাকা ঘোরে আর আপনি কর্মফল পান । সব পালার শেষে, আপনি দেখতে পাবেন, কর্মই একমাত্র ধর্ম ।’’

    গতকাল নুসরত মা হওয়ার পর সংবাদ মাধ্যমের কাছে প্রথম প্রতিক্রিয়ায় নিখিল জানিয়েছিলেন, তাঁদের মধ্যে যতই পার্থক্য থাকুক, তিনি চান নুসরত ও সদ্যোজাত যেন ভাল থাকে ।

    Published by:Simli Raha
    First published: