'রক্ত রহস্য' ছবির সঙ্গে কোয়েলের কাকতালীয় যোগ

'রক্ত রহস্য' ছবির সঙ্গে কোয়েলের কাকতালীয় যোগ
photo source collected

‘রক্ত রহস্য’ মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল ২০২০। কয়েক দিনের মধ্যেই মা হতে চলেছেন কোয়েল।

  • Share this:

#কলকাতা: সৌকর্য ঘোষালের ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক। ছবির নাম ‘রক্ত রহস্য’। ছবি, গল্প, মুক্তি এসব অন্যদিকে। এই ছবির সঙ্গে কোয়েলের রয়েছে এক কাকতালিও যোগ। ‘রক্ত রহস্য’-র শ্যুটিং হয়েছে ২০১৮ সালে। এই ছবি একজন মায়ের জার্নির গল্প বলে।  ছবির শ্যুটিং চলা কালিন মাতৃত্বের সঙ্গে পরিচিত ছিলেন না কোয়েল। হাতে কলমে অভিজ্ঞতা ছিল না তাঁর। হয়তো নিজের মায়ের মধ্যে যা দেখেছেন তাই পর্দায় ফুটিয়ে তুলেছেন কোয়েল। ‘রক্ত রহস্য’ মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল ২০২০। কয়েক দিনের মধ্যেই মা হতে চলেছেন কোয়েল। এখন হয়তো ছবির সব অনুভূতিই বুঝতে পারছেন নায়িকা। নিজের মধ্যে অনুভব করছেন তিনি। এটাকেই হয়তো বলে ডেস্টিনি।

পরিচালক সৌকর্য এই ঘটনাকে বলেছেন কসমিক কানেকশন। তাঁর কথায়, ‘সুরিন্দর ফিল্মস-এর ছবি, কোয়েলের ইনভলবমেন্ট থাকবে সেটা স্বাভাবিক। তবে কোয়েলের সঙ্গে এই ছবির রয়েছে ব্যক্তিগত যোগ’। কোয়েলের কথায়, ‘ঘটনাটা সম্পূর্ণ কোয়েন্সিডেন্স। তবে ‘রক্ত রহস্য’-এ স্বর্ণজা যতো সমস্যার মধ্যে দিয়ে যায়, ওর জার্নির মতো একেবারেই আমার জার্নি নয়। তবে ছবি মুক্তি আর আমার মা হওয়ার ঘটনাটা মিলে যাওয়ায় ‘রক্ত রহস্য’-র সঙ্গে বিশেষ একটা যোগ তৈরি হয়ছে। একটা বিষয়ে আমি কৃতজ্ঞ। আমার মা হওয়ার খবর জানানোর পর, সকলের কাছ থেকে যা ভালবাসা পেয়েছি, তাঁর জন্য ধন্যবাদ বললে খুব কম বলা হয়।’

কোয়েল মল্লিক একজন স্টার। তবে স্টার নয়, অভিনেতা কোয়েলকেই এগিয়ে রাখতে চান নায়িকা। নায়িকার তুলনায় সৌকর্য বেশ নতুন। এবং ছবিটি সুরিন্দার ফিল্মস-এর। তবু কোয়েল শ্যুটিং চলাকালিন ছিলেন ডিরেক্টরস অ্যাক্টার। কোনওদিন মনিটর দেখতেন না তিনি। সৌকর্যর জানালেন ‘আমি শটের শেষে যখন মনিটর দেখতাম, তখন কোয়েল একা দাঁড়িয়ে থাকতেন। আমি ডেকে বলতাম মনিটরটা দেখো। তখন আবার আমাকে জিজ্ঞেস করতো আমি দেখবো ? এটা আপব্রিংগিং ছাড়া আর কিছু নয়।কোয়েলের মতে, সৌকর্য খুব ভাল একজন পরিচালক। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। কোয়েল ছাড়াও রক্ত রহস্য-এ রয়েছেন বাসবদত্তা, চন্দন রায় সান্যাল, ঋতব্রত মুখোপাধ্যায় ও আরও অনেকে।

ARUNIMA DEY

First published: March 13, 2020, 9:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर