• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NEEL BHATTACHARYA BAGS TWO LEAD CHARACTER IN TWO MEGA SERIAL IN SAME CHANNEL SR

Neel Bhattacharya: টেলিভিশনে প্রথমবার এমন ঘটনা ঘটাতে চলেছেন ‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্য

এ বার থেকে দু’টি ধারাবাহিকে দেখা যাবে নীল’কে । ছবি- ইনস্টাগ্রাম ।

Neel Bhattacharya: গত তিন বছর ধরে নীল’কে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘নিখিল’-এর চরিত্রে দেখে এসেছেন দর্শকরা । এ বার একেবারে ছক ভাঙা কাজ করে বসলেন নায়ক ।

  • Share this:

    #কলকাতা: হ্যাঁ, ছোট পর্দার জনপ্রিয় নায়ক নীল ভট্টাচার্য এ বার এমন একটি কাজ করতে চলেছেন যা সম্ভবত আগে কখনও টেলিভিশনে হয়নি । জল্পনাটা ছিল অনেকদিন ধরেই । এ বার তাতে পড়ল শিলমোহর । ঠিকই শুনছেন । এই সঙ্গে দু’টি ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘কৃষ্ণকলি’র ‘নিখিল’ ওরফে সকলের প্রিয় নায়ক নীল ভট্টাচার্য ।

    বহু দিন ধরেই তিনি জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে রয়েছেন নায়ক ‘নিখিল’-এর চরিত্রে । কমবয়সের নিখিল আর শ্যামার প্রেম কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল । এখন নিখিল-শ্যামা দু’জনেই বয়ষ্ক, তাঁদের ছেলেমেয়েরাও সিরিয়ালে এন্ট্রি নিয়েছে । এখনও সফলভাবে এগিয়ে চলেছে ‘কৃষ্ণকলি’ ।

    আর এরই মধ্যে এল আরওএকটা সুখবর । ‘নিখিল’-এর পাশাপাশি এ বার তাঁকে দেখা যাবে ‘অভিমন্যু’র চরিত্রেও । বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছিল, নতুন ধারাবাহিক ‘উমা’য় নায়কের ভূমিকায় আসতে চলেছেন নীল । তবে ‘উমা’র প্রথম প্রোমো-তে তার বিন্দমাত্র ঝলকও দেখতে পাননি দর্শকরা । সম্প্রতি মুক্তি পেয়েছে ‘উমা’র দ্বিতীয় প্রোমো । আর তাতেই দেখা যাচ্ছে নীল’কে ।

    এক মহিলা খেলোয়াড়ের লড়াইয়ের গল্প । ‘জয়ী’ আর ‘বকুল কথা’র সাফল্যের পর এ বার ‘উমা’ । ২২ গজের স্বপ্নের লড়াইয়ে ‘উমা’ (Uma) আসছে প্রযোজক, পরিচালক, কাহিনিকার সুশান্ত দাসের হাত ধরে। মুখ্য ভূমিকায় নবাগতা শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) । বেশ কিছুদিন ধরেই মডেলিং করছিলেন শিঞ্জিনী । গত লকডাউনে টলিপাড়ার বেশ কিছু ছোট পর্দার শিল্পীদের সঙ্গে একটি মিউজিক ভিডিও-ও করেছিলেন । এরপরেই আসে ‘উমা’র অফার । সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলে দিয়েছিলেন নায়িকা ।

    ‘উমা’য় অভিমন্যু’র চরিত্রটি বনেদি বাড়ির ছেলে । যেখানে সে সকলের কাছেই প্রিয় পাত্র । ২৫ বছরের অভিমন্যু পেশায় সফট ইঞ্জিনিয়র, আবার বাড়িতেও সবকাজে তাঁকেই দরকার পড়ে । অভিমন্যু একটি সংস্থা গড়ে তোলে আর সেই সংস্থার মাধ্যমে দুঃস্থদের সাহায্য করে সে ও তাঁর বন্ধুরা। সেই কাজের সূত্রেই উমার সঙ্গে দেখা হবে তাঁর। উমা গয়না বড়ি বিক্রি করে ট্রেনে । কিন্তু তাঁর স্বপ্ন সে ক্রিকেটার হবে । যদিও এই স্বপ্নের পথ মসৃণ নয় । এ ভাবেই এগিয়ে যাবে ধারাবাহিকের গল্প ।

    Published by:Simli Raha
    First published: