Jeet-Dev: ‘মাত্র ১টা ফোন কলের দূরত্বে আমি আছি ফাইটার’, করোনা আক্রান্ত জিতকে বার্তা দেবের

Jeet-Dev: ‘মাত্র ১টা ফোন কলের দূরত্বে আমি আছি ফাইটার’, করোনা আক্রান্ত জিতকে বার্তা দেবের

সহকর্মী জিতের পাশে দাঁড়ালেন দেব ।

কথায় বলে ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারও বন্ধু হয় না । বিশেষ করে নায়ক, নায়িকারা তো নয়ই । কিন্তু সে সব পুরনো মিথকে ভাঙলেন টলিপাড়ার প্রথম সারির দুই নায়ক ।

  • Share this:

    #কলকাতা: একাধারে তিনি বড় পর্দার নায়ক, তিনি জনপ্রিয় হিরো, নাচে-গানে-অ্যাকশনে বক্স অফিসে ঝড় তোলেন, আবার তিনিই মানুষের হয়ে কথা বলেন, তিনি সাংসদ, রাজনৈতিক ব্যক্তি, সর্বপরি একজন বড় মনের মানুষ । তাঁকে কে না চেনে, ঘাটালের তৃণমূল সাংসদ, টলিউডের নায়ক দেব (Dev), পুরো নাম দীপক অধিকারী ।

    সম্প্রতি করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল দেশ । মহামারী আছড়ে পড়েছে আমাদের রাজ্যেও । তার মধ্যে এ রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন । এহেন অবস্থায় করোনা মহামারী নিয়ে মানুষকে বারংবার সচেতন করে চলেছেন দেব । সকলকে সমানে সাবধান করছেন, নিজেদের খেয়াল রাখতে বলছেন, স্বাস্থ্যবিধি মেনে চলতে বলছেন । টলিউডেও থাবা বসিয়েছে করোনা । নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মঙ্গলবার জিৎ জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত । নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর গতকালই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায় ।

    View this post on Instagram

    A post shared by Dev FC © (@worldofprateeti)

    কথায় বলে ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারও বন্ধু হয় না । বিশেষ করে নায়ক, নায়িকারা তো নয়ই । কিন্তু সে সব পুরনো মিথকে ভাঙলেন টলিপাড়ার প্রথম সারির দুই নায়ক । জিতের ট্যুইটের কমেন্ট বক্সে তাঁকে উত্তর দিতে দেখা যায় দেবকে । সহকর্মী করোনা আক্রান্ত জানতে পারায় দেব লেখেন, ‘‘দ্রুত সেরে ওঠো ফাইটার । আমি জানি তোমার দরকার পড়বে না, তবু যদি কোনও প্রয়োজন হয়, আমি আছি মাত্র ১টা ফোন কলের দূরত্বে।’’ মহানায়ক দেবের এমন বার্তা মন ছুঁয়ে যায় সকলের । নিমেষেই ভাইরাল হয় নায়কের ট্যুইটটি ।

    তবে টলিউডের নায়িকা শুভশ্রীর আক্রান্ত হওয়ার খবরে দেব’কে কিছু বলতে দেখা যায়নি । বহু বছর আগে দেব-শুভশ্রীর সম্পর্ক নিযে উত্তাল ছিল টলিপাড়া । নিন্দুকরা বলেন, গভীর প্রেম ছিল দু’জনের মধ্যে । কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে সেই প্রেম ভেঙে যায় । দু’জনের কেউই অবশ্য এ নিযে কোনও দিন মুখ খোলেননি । শুভশ্রী এখন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী ও তাঁর সন্তানের মা । আর দেব জমিয়ে প্রেম করছেন মডেল-অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে ।

    Published by:Simli Raha
    First published: