• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MITHAI ACTRESS SOUMITRISHA KUNDOO CLAIMS HER FIRST LOVE IS DANCE RC

Mithai: কার সঙ্গে প্রেম করছেন 'মিঠাই'? অবশেষে মুখ খুললেন প্রথম ভালোবাসা নিয়ে!

সৌমিতৃষা কুণ্ডু।

সামাজিক মাধ্যমে মিঠাই (Mithai) ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) এ বার জানিয়ে দিলেন নিজের প্রেমের কথা।

  • Share this:

    #কলকাতা: পরিবারের মিষ্টি বউ-এর ভাবমূর্তি উধাও৷ সামাজিক মাধ্যমে মিঠাই (Mithai) ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) এ বার জানিয়ে দিলেন নিজের প্রেমের কথা। লম্বা বিনুনি৷ পরনে শাড়ি৷ এই লুকেই 'মিঠাই' হয়ে দর্শকমন জয় করেছেন সৌমিতৃষা কুণ্ডু৷ দীর্ঘ কয়েক মাস ধরে বাকি ধারাবাহিককে টেক্কা দিয়ে শীর্ষে রয়েছে 'মিঠাই'৷ এই সপ্তাহের টিআরপি তালিকায় খানিক নীচে নামলেও, মিঠাইয়ের জায়গা ভক্তদের মনে পাকা। দর্শকদের পছন্দের সৌমিতৃষা জনপ্রিয় সামাজিক মাধ্যমেও৷ মাঝে মাঝেই নিজের জীবনের টুকরো খবর শেয়ার করেন ইনস্টাগ্রাম-ফেসবুকে।

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নিজের মনের কথা জানিয়েছেন সৌমিতৃষা। বাংলা টেলিভিশনের এত জনপ্রিয় অভিনেত্রী, কার সঙ্গে প্রেম করছেন? দর্শকমনে এই নিয়ে কৌতূহল কম নয়। শেষ পর্যন্ত সেই প্রশ্নেরই উত্তর দিলেন সৌমিতৃষা। নাচের একটি ভিডিও পোস্ট করে তার ক্যাপশনেই দিয়েছেন জবাব। দর্শকের প্রিয় 'মিঠাই' সেখানে লিখেছেন, 'প্রথম ভালোবাসা, নাচ'। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি। অভিনয়ের পাশাপাশি, নাচেও সমান দক্ষ অভিনেত্রী। আর সেই নাচই যে তাঁর প্রথম প্রেম, সেকথা অকপটেই স্বীকার করেছেন তিনি।

    এর আগে ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’, ‘গোপালভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’, ‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা৷ কিন্তু তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে ‘মিঠাই’৷ এই ধারাবাহিকের চরিত্রের জন্য নিজেকে তৈরিও করেছেন যত্ন নিয়ে৷ ময়রার কাছে শিখতে হয়েছে কীভাবে দুধ জ্বাল দিয়ে ছানা তৈরি করতে হয়৷ আয়ত্ত করেছেন জিলিপি, মনোহরা-সহ সব মিষ্টি তৈরির প্রণালীও৷

    'মিঠাই' ধারাবাহিকে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করা আদৃত রায় এ বছরই তাঁর প্রেমিকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বলে জানা গিয়েছে৷ কিন্তু সৌমিতৃষার জীবনে সেই বিশেষ জন কে, এই নিয়ে কোনওদিন মুখ খোলেননি তিনি৷ অনুরাগীরা জানেন, তিনি সিঙ্গল৷ যদিও, মনের মানুষ পেলে সঙ্গে সঙ্গেই এনগেজমেন্ট সারবেন বলে দাবি করেছেন তিনি।

    আরও পড়ুন: নাম বদলালো 'মিঠাই'-এর, বদলে গেল অভিনেতারাও! দেখুন

    Published by:Raima Chakraborty
    First published: