Mithai: নাম বদলালো 'মিঠাই'-এর, বদলে গেল অভিনেতারাও! দেখুন

মিঠাই চরিত্রে সৌমিতৃষা কুণ্ডু।

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় বিশাল জনপ্রিয়তা রয়েছে 'মিঠাই'-এর (Mithai)।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিকের দুনিয়ায় বিশাল জনপ্রিয়তা রয়েছে 'মিঠাই'-এর (Mithai)। গত বেশ কয়েকমাস সমস্ত ধারাবাহিককে পিছনে ফেলে টিআরপির দৌড়ে শীর্ষে ছিল এই সিরিয়াল। একাধিক নতুন সিরিয়াল শুরু হলেও বেশ কিছুদিন দর্শকের মনে তারা দাগই কাটতে পারেনি মিঠাইয়ের জন্য। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই হয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। এবং তাঁর উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় (Adrit Roy) তাঁদের অভিনয় গুণে দর্শকের মনে পাকা জায়গা করে নিয়েছেন।

    এই মিঠাইয়ের জনপ্রিয়তা এমন তুঙ্গে পৌঁছেছে যে, অন্য ভাষাতেও এই সিরিয়ালের রিমেক তৈরি করা শুরু হয়েছে। এর আগে এর আগে তামিল ভাষায় মিঠাইয়ে রিমেক হয়েছে। সেখানে 'মিঠাই'-এর চরিত্রের নাম বোম্মি। ধারাবাহিকটির নাম 'নিনাইথালে ইলিক্কুম'। বাংলার ধারাবাহিকে সাইকেল চালিয়ে মনোহরা বিক্রি করে বেড়ায় মিষ্টি মিঠাই। তামিলে বোম্মি স্কুটিতে চড়ে বিক্রি করে মিষ্টি। গত ২৩ অগস্ট থেকে জি তামিলে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিকটি। বোম্মির চরিত্রে অভিনয় করছেন স্বাতী শর্মা (Swati Sharma)। এবং আনন্দ সেলভন (Anand Selvan) রয়েছে নায়কের ভূমিকায়।

    তামিলের পর এবার ওড়িয়াতেও রিমেক হতে চলেছে মিঠাইয়ের। সামনে এল সেই ধারাবাহিকের প্রোমো। ওড়িশা ভাষায় ওই ধারাবাহিকের নাম 'ঝিলি'। ঝিলিও মিঠাই-এর মতো নিজের হাতে মিষ্টি বানিয়ে সাইকেলে চড়ে সেগুলি বিক্রি করে। এমনকী মিঠাই-এর মতো সাজপোশাকও দেখা গিয়েছে ঝিলির। চুলে লম্বা বেণী বাঁধা, কোমরে গোঁজা আঁচল।

    ঝিলির প্রোমোতে দেখা গেল, তাড়াহুড়ো করে মিষ্টি বিক্রি করতে গিয়ে ঝিলি সাইকেল গিয়ে পড়ে উচ্ছেবাবুর গাড়ির সামনে। এখানেও দু'জনের মধ্যে শুরু হয় অশান্তি। ঝিলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নিকিতা মিশ্রকে (Nikita Mishra)। এবং অমর ছিনচানি (Amar Chinchani) করবেন উচ্ছে বাবুর চরিত্রে অভিনয়। জি সার্থক চ্যানেলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে 'ঝিলি'।  ঝিলির চরিত্রে অভিনয় করা নিকিতা নিজের ইনস্টাগ্রামে তাঁর চরিত্রের বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

    আরও পড়ুন: মধুমেশা ঠোঁট-আগুনে চোখ, মিঠাইয়ের হল কী! ছবিটা আপনি দেখেছেন?

    Published by:Raima Chakraborty
    First published: