corona virus btn
corona virus btn
Loading

রবীন্দ্রসঙ্গীতে মাত করলেন মিমি চক্রবর্তী ! ১ মিলিয়ন ছাড়াল ভিউ !

রবীন্দ্রসঙ্গীতে মাত করলেন মিমি চক্রবর্তী ! ১ মিলিয়ন ছাড়াল ভিউ !
photo source Instagram

মিমির এটাই প্রথম রবীন্দ্র সঙ্গীত। এই গান শুনে ভক্তদের 'গানের ওপারে'র পুপের কথাই মনে পড়েছে বার বার।

  • Share this:

#কলকাতা: মিমি চক্রবর্তী। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সেই সঙ্গে তিনি একজন সাংসদও বটে। তাঁর অভিনয় দক্ষতা দিয়ে মানুষের মন তো জিতেই ছিলেন মিমি। এবার মানুষের জন্য মাঠে নেমে কাজও করছেন তিনি। মিমির টলিউডে যাত্রা শুরু বাংলা সিরিয়াল 'গানের ওপারে' দিয়ে। ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় এই সিরিয়ালে কাজ করেছিলেন তিনি। পুপের চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন মিমি। সেখানে পুপে রবীন্দ্র সঙ্গীত গাইত। তবে মিমি সেই সময় সিরিয়ালে গান করেননি, লিপ মিলিয়েছিলেন। মনে মনে গান গাওয়ার একটা সুপ্ত ইচ্ছে তাঁর ছিলই।

এর আগেও মিমিকে গান গাইতে শুনেছে দর্শক। এবার রবীন্দ্রসঙ্গীত গেয়েও তিনি জয় করলেন মানুষের মন। কয়েক দিন আগেই মিমি তাঁর ইউটিউব চ্যানেলের জন্য গেয়েছিলেন, "আমার পরাণ যাহা চায়'। কালো শাড়িতে মিমির গলায় রবীন্দ্র সঙ্গীত শুনে প্রশংসায় ভরিয়েছিলেন সকলেই। মিমির এটাই প্রথম রবীন্দ্র সঙ্গীত। এই গান শুনে ভক্তদের 'গানের ওপারে'র পুপের কথাই মনে পড়েছে বার বার।

 
View this post on Instagram
 

1million views #AmaroPoranoJahaChay.. ধন্যবাদ সবাইকে আমার গানকে এতটা ভালোবাসার জন্য .. আর ধন্যবাদ আমার টিম কেও সবসময় পাশে থাকার জন্য Let me know your feedback @shayakchakraborty Dop @somimage @sandip3432 @dabbughosal @sahababusona a>

A post shared by a href="https://www.instagram.com/mimichakraborty/?utm_source=ig_embed&utm_campaign=loading" style=" color:#c9c8cd; font-family:Arial,sans-serif; font-size:14px; font-style:normal; font-weight:normal; line-height:17px;" target="_blank"> Mimi (@mimichakraborty) on

এবার এই গানটি ১ মিলিয়ন ভিউ  পেল। মিমি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করে ধন্যবাদ জানালেন সকলকে। এক লাইন গাইলেন গানটি। তারপর লিখলেন, " ধন্যবাদ সবাইকে আমার গানকে এতটা ভালোবাসার জন্য .. আর ধন্যবাদ আমার টিমকেও সবসময় পাশে থাকার জন্য।" মিমি জানালেন, রবীন্দ্র সঙ্গীত গাইতে তিনি সব সময় চাইতেন। তবে তাঁর গান এক মিলিয়ন লাইক পাবে, তা তিনি ভাবতে পারেননি। গানটি বেশ ভাল গেয়েছেন মিমি।
Published by: Piya Banerjee
First published: July 7, 2020, 8:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर