Home /News /entertainment /
Gaurav Chakrabarty: লকডাউনে একেবারে ভোল বদলে ফেললেন গৌরব! মেকওভার দেখলে চিনতে পারবেন তো

Gaurav Chakrabarty: লকডাউনে একেবারে ভোল বদলে ফেললেন গৌরব! মেকওভার দেখলে চিনতে পারবেন তো

কয়েক মাস আগে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ।

  • Share this:

#কলকাতা: বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty)। রোমান্টিক কমেডি ছবি রং মিলান্তি (Rang Milanti) দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন অভিনেতা। প্রথম থেকেই তাঁর চকলেট বয় লুকে পাগল ছিল বহু মন। সাধারণত গৌরবকে বেশিরভাগ সময় দেখা যায় ক্লিন সেভড লুকে। আর অভিনেতা নিজেও ভাবেন তাঁকে এই লুকেই ভালো লাগে। কিন্তু, এই লুক এখন অতীত। সম্প্রতি, গৌরবের সারপ্রাইজিং বিয়ার্ড লুক দেখে রীতিমত অভিনেতার প্রেমে পড়ছেন মানুষজন। অভিনেতার সেই ছবি শেয়ার হতেই নজর কেড়েছে সকলের।

ETimes কে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে গৌরব খোলাসা করেন কেন তাঁর এই বিয়ার্ড লুক। অভিনেতা জানান, “ সম্পূর্ণ পেশাগত কারণের জন্য দাড়ি সহ আমার এই লুক। একটি ফিচার ছবি যেটা নিয়ে আমি এখন কাজ করছি, সেই ছবির চরিত্রের জন্য আমাকে দাড়ি বড় করতে হয়েছে। যদিও এই দাড়ি বাড়ানো শুরু করি লকডাউন থেকে। তবে বড় দাড়ি আমার খুব একটা ভালো লাগে না। প্রথমত, আমাদের এখানের আবহাওয়া যথোপযুক্ত নয় বড় দাড়ির জন্য। দ্বিতীয়ত, দাড়ির কারণে ভীষণ অস্বস্তি লাগে আমার। তাই আমি ক্লিন শেভ রাখতে পছন্দ করি”।

দাড়ি বড় করবার কিছু টিপসও দেন অভিনেতা। সঠিক পদ্ধতিতে কীভাবে দাড়ি বড় করা যায়? সেই বিষয়ে গৌরব বলেন, “দাড়ি বড় করতে হলে নিয়ম করে কিছু বিষয়ের ওপর খেয়াল রাখতে হয়। আমার দাড়ি মোটা ও অগোছালো। তাই আমি ভালো একটা ব্র্যান্ডের বিয়ার্ড ওয়েল ব্যবহার করি দাড়ি নরম রাখার জন্য। আর নিয়ম করে ট্রিম করি। নাহলে কিছুদিনের মধ্যে আদিম মানবের মতো দেখাবে”। এই কথা বলেই হাসতে শুরু করেন অভিনেতা।

কয়েক মাস আগে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। কিছুদিন আগেই গৌরব, অংশুমান প্রত্যুষের (Anshuman Pratyush) ছবি নির্ভয়ার (Nirbhaya) শুটিং করেছেন। এই ছবিতে গৌরবের পাশাপাশি থাকছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। এছাড়াও রাজর্ষী দের (Raajhorshee De) পরিচালিত আবার কাঞ্চনঝঙ্ঘা (Abar Kanchenjunga) ছবিতেও দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Gaurav chakrabarty

পরবর্তী খবর