• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MADHUMITA SARCAR IS UP FOR A DATE BUT CANNOT DECIDE WHAT TO WEAR SWD

Madhumita Sarcar: কার সঙ্গে ডেটে যাবেন মধুমিতা? কোন পোশাক পরবেন তা ভেবেই পাচ্ছেন না অভিনেত্রী

হাজার হাজার পোশাকের মধ্যে বাছবেন কোনটা? এই সমস্যা অনেকেরই চেনা। ব্যতিক্রমী নন অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarcar)।

হাজার হাজার পোশাকের মধ্যে বাছবেন কোনটা? এই সমস্যা অনেকেরই চেনা। ব্যতিক্রমী নন অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarcar)।

  • Share this:

    #কলকাতা: বয়ফ্রেন্ডের সঙ্গে ডেটে যাওয়ার প্ল্যান। কিন্তু কোন পোশাক পরলে মানানসই লাগবে তা ভাবতে ভাববতেই ক্লান্ত। ডিনার ডেট হোক বা মুভি ডেট, বা স্রেফ এক কাপ কফি নিয়ে নিখাদ আড্ডা। কিন্তু সে যাই হোক, পোশাক ও সাজ হতে হবে নজর কাড়া। কিন্তু হাজার হাজার পোশাকের মধ্যে বাছবেন কোনটা? এই সমস্যা অনেকেরই চেনা। ব্যতিক্রমী নন অভিনেত্রী মধুমিতা সরকারও (Madhumita Sarcar)।

    ওয়ার্ড্রোব থেকে একের পরে এক পোশাক পরে তিনি ট্রায়াল দিচ্ছেন ঠিকই। কিন্তু কোনটা পরে ডে‌টে যাবেন তা আর বুঝে উঠতে পারছেন না। কখনও লিটল ব্ল্যাক ড্রেস, কখনও ডেনিম শর্টসের সঙ্গে ক্রপ টপ, কখনও আবার চেকস প্যান্ট স্যুট। প্রতিটি পোশাকেই মধুমিতাকে ফ্যাশনিস্তা লাগছে ঠিকই। কিন্তু তিনি কিছুতেই সিদ্ধান্ত নিতে পারছেন না, কোন পোশাক পরে ডেটে যাবেন।

    ইনস্টাগ্রামে এমনই এক‌‌‌টি রিল ভিডিও শেয়ার করলেন মধুমিতা। একের পরে এক পোশাক বদলাতে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু অভিনেত্রী কনফিউজড। রিলের ক্যাপশনে মধুমিতা লিখছেন, "ডেটে যাওয়া জন্য প্রস্তুত। কিন্তু জানি না কোন পোশাকটা পরব।" মধুমিতার এই পোস্ট দেখে অনেকেই জল্পনা শুরু করে দিয়েছেন, অভিনেত্রী কার সঙ্গে ডেটে যেতে প্রস্তুত। নাকি স্রেফ মজা করে রিল ভিডিও করেছেন তিনি। তবে তাঁর জীবনে নতুন প্রেম এসেছে বলেই জল্পনা ফলোয়ারদের। যদিও এসব নিয়ে মুখ খোলেননি মধুমিতা।

    অন্যদিকে এতগুলি সাজ পোশাকে মধুমিতাকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁদের বক্তব্য, যে কোনও পোশাকেই তিনি ডেটে যেতে পারেন। কারণ প্রতিটি সাজেই তাঁকে সুন্দর লাগছে দেখতে। প্রসঙ্গত, টলিউড ও টেলিউডের জনপ্রিয় মুখ মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ ধারাবাহিকের জন্য জনপ্রিয় হন তিনি। এছাড়া অর্জুন চক্রবর্তীর সঙ্গে ‘লাভ আজ কাল পরশু’-তে অভিনয় করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: