• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Jeetu Kamal: 'সত্যজিৎ রায়' হয়ে উঠতে জিতু কতটা পরিশ্রম করছেন? নবনীতার সঙ্গে তর্কও বেঁধে যাচ্ছে অভিনেতার

Jeetu Kamal: 'সত্যজিৎ রায়' হয়ে উঠতে জিতু কতটা পরিশ্রম করছেন? নবনীতার সঙ্গে তর্কও বেঁধে যাচ্ছে অভিনেতার

'সত্যজিৎ রায়' হয়ে উঠতে জিতু কতটা পরিশ্রম করছেন? নবনীতার সঙ্গে তর্কও বেঁধে যাচ্ছে অভিনেতার

'সত্যজিৎ রায়' হয়ে উঠতে জিতু কতটা পরিশ্রম করছেন? নবনীতার সঙ্গে তর্কও বেঁধে যাচ্ছে অভিনেতার

Jeetu Kamal: জিতুর স্ত্রী তথা অভিনেত্রী নবনীতা দাস এক‌টি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছেন কী ভাবে এই চরিত্রের জন্য অভিনেতা পরিশ্রম করছেন।

  • Share this:

    #কলকাতা: সত্যজিৎ রায়ের (Satyajit Ray) চরিত্রে অভিনেতা জিতু কমলের (Jeetu Kamal) লুক দেখে অবাক হয়েছে নেটিজেন। পরনে সাদা পাঞ্জাবি। হাতে সিগারেট ধরার ধরন, ক্যামেরায় চোখ রাখা সব দেখেই যে কারোর মনে পড়ে যাবে কিংবদন্তী পরিচালকের কথা। জিতু কমল জানিয়েছেন এটি তাঁর স্বপ্নের কাজ। চেহারায় আদব কায়দায় জিতু মুগ্ধ করেছেন দর্শকদের। এবার দর্শকরা অপেক্ষা করে রয়েছেন মানিকবাবুর চরিত্রে জিতুর অভিনয় দেখার জন্য।

    অনীক দত্ত পরিচালিত 'অপরাজিত' ছবিতে সত্যজিৎ রায়ের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য জোরদার পরিশ্রম করছেন জিতু কমল। জিতুর স্ত্রী তথা অভিনেত্রী নবনীতা দাস এক‌টি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছেন কী ভাবে এই চরিত্রের জন্য অভিনেতা পরিশ্রম করছেন। নবনীতা (Nabanita Das) জানাচ্ছেন, ভোর ৫টা থেকে জিতু এই চরিত্রটি আত্মস্থ করার জন্য পরিশ্রম শুরু করেন।

    ভোর পাঁচটায় অ্যালার্ম বাজার আগেই জিতু ঘুম থেকে উঠে বসে থাকেন। নবনীতা পোস্টে লিখছেন, "সকাল ৫ টা - এর্লাম এর আগে উঠে বসে থাকা।সকাল ৬টা - আমার ফুলহাতা জামাগুলো কোথায়?? অভিনয়ের আগে চরিত্রকে নিজের মধ্যে বহন করতে হয়, তার জন্য পরিচ্ছদ খুব দরকারি!! সকাল ৭টা - মেকআপ টা করে দাও তাড়াতাড়ি, ওয়ার্কশপ শুরু করবো তো!!!! সকাল ১০ টা - (২ কাপ চা এর পরে ও )আরে কতক্ষন লাগে চা দিতে। বেলা ১২টা - শব্দ না করে রান্না করাতে পারলে করো নয়তো রান্না বন্ধ করে দাও এই বাড়িতে। পড়াশোনা করার কোনো পরিবেশই নেই।"

    জিতুর সঙ্গে এমনই নানা বিষয়ে তর্কাতর্কি চলতেই থাকে। নবনীতা সবশেষে লিখছেন, "এই রকম বহু তর্ক, বহু রাত জাগা, ওয়ার্কশপ এইসবের মধ্যে দিয়েই হয়তো চরিত্র গড়ে ওঠে.. চলো, আছি আরও রাত জাগার জন্য।"

    আরও পড়ুন- সলমনের সামনেই ক্যাটরিনাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন ভিকি? ভাইরাল ভিডিও

    প্রস‌ঙ্গত, ছবিতে জিতু কমলের মেক আপ করেছেন মেক আপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। জিতুর (Jeetu Kamal) গালে ও থুতনিতে ব্যবহার করা হয়েছে প্রস্থেটিক। তবে মেক আপের পাশাপাশি কিংবদন্তী পরিচালকের আদব কায়দা অনুকরণেও সফল জিতু। পরিচালক অনীক দত্তের মতেও, জিতু সত্যজিৎ রায়ের চরিত্র ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন। ছবির বেশ কিছু অংশ শ্যুট হয়েছে বীরভূমে। বাকি কিছু অংশের শ্যুট হবে কলকাতার শিশির মঞ্চ, নন্দনের মতো জায়গায়। ছবিটি সাদা কালোতেই শ্যুট হচ্ছে। বিজয়া রায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ।

    আরও পড়ুন- ছেলেকে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে পূজা-কুনাল, গোয়ায় ৩ দিনের রাজকীয় আয়োজন, দেখুন ছবিতে...

    ছবিতে জিতু কমলের লুক (Jeetu Kamal) দেখে অবাক নেটিজেন নানা রকমের পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখছেন, "কী অপূর্ব মানিয়েছে।" আবার কেউ লিখছেন, "খুব ভালো মানিয়েছে। এবার দেখার সব মিলিয়ে কী দাঁড়ায়।" আবার আর একজন লিখছেন, "লুক খুব মানিয়েছে। কিন্তু ওই কণ্ঠস্বর কী পাওয়া যাবে?"

    Published by:Swaralipi Dasgupta
    First published: