Jamuna Dhaki: যমুনা ঢাকির ড্রামস বাজানো দেখে নেট দুনিয়ায় হাসির রোল! ট্রোলডও হল ধারবাহিকটি

Jamuna Dhaki: কখনও গিটার বাজিয়ে বা কখনও কোনও গানে লিপ দিয়ে নেটিজেনদের হাসির বিষয় হয়ে উঠেছে যমুনা।

Jamuna Dhaki: কখনও গিটার বাজিয়ে বা কখনও কোনও গানে লিপ দিয়ে নেটিজেনদের হাসির বিষয় হয়ে উঠেছে যমুনা।

  • Share this:

    #কলকাতা: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি (Jamuna Dhaki)। টিআরপি তালিকায় অধিকাংশ সময়ে উপরের দিকে থাকলেও, একাধিক বার ট্রোলড হয়েছে যমুনা ঢাকি। কখনও গিটার বাজিয়ে বা কখনও কোনও গানে লিপ দিয়ে নেটিজেনদের হাসির বিষয় হয়ে উঠেছে যমুনা। আর এবার ঢাক ছেড়ে ড্রামস বাজাল সে। যমুনার এই নতুন অবতার দেখে হাসির রোল নেট দুনিয়ায়। সেই ভিডিও‌ এই মুহূর্তে ভাইরাল।

    এবার যমুনা যোগ দেবে গানের একটি ব্যান্ডে। ব্যান্ডের নাম নারী। সেই সূত্রেই যমুনাকে ড্রামস বাজাতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে বাজছে ভালো করে বাজাও গো দোতারা। গানের সঙ্গে যে প্যাটার্নে যমুনা ড্রামস বাজাচ্ছে তা মিলছে না। সঙ্গে আরও একটি বিষয় নজর এড়ায়নি দর্শকদের। সাধারণত ড্রামস বাজানোর সময়ে ড্রামার বসে বাজান। বসে না বাজালে বেস ড্রাম বা পেডাল ড্রাম বাজানো বেশ কঠিন। কিন্তু যমুনাকে দেখা যাচ্ছে হাতে ড্রামস স্টিক নিয়ে অনায়াসে সে ড্রামস বাজাচ্ছে।

    আর তাই দেখেই ব্যান্ডের অন্য সদস্যরা মুগ্ধ। তারা সঙ্গে সঙ্গে যমুনাকে প্রস্তাব দেয় তাদেক ব্যান্ডে যোগ দেওয়ার জন্য। কিন্তু যমুনাকে ব্যান্ডের কোন ভূমিকায় দেখা যাবে? কারণ সে একাধারে ঢাক বাজাতে পারে, গান গাইতে পারে, আবার তবলা, গিটার ও ড্রামস-ও বাজাতে পারে। তাই শেষ পর্যন্ত কোন ভূমিকায় সে মহিলাদের ব্যান্ডে যোগ দেয় সেটাই দেখার।

    যমুনার ড্রামস বাজানো দেখে হাসির রোল পড়েছে মিউজিশিয়ান্সদের মধ্যেও। একজন কমেন্ট করেছেন, এভাবে দাঁড়িয়ে কে ড্রামস বাজায়? আমি যা শিখেছিলাম ভুলে গেলাম সব। তবে এই ভিডিও নিয়ে হাসাহাসিতে মেতে পরস্পরের সঙ্গে মজা শেয়ার করে নিয়েছেন নেটিজেনরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: