Nusrat Jahan: ‘নিজেকে বিশ্বাস করি’, সোশ্যাল মিডিয়ায় মনের কথা বললেন অন্তঃসত্ত্বা নুসরত

বিতর্ক থেকে নিজেকে দূরে রাখছেন নুসরত । ছবি- ইনস্টাগ্রাম ।

বিতর্ক যতই মাথাচাড়া দিয়ে উঠছে ততই যেন শান্ত, স্থিতধি হচ্ছেন নুসরত (Nusrat Jahan) । মাতৃত্বের সুখে ডুব দিচ্ছেন নিজের ভিতরেই ।

  • Share this:

    #কলকাতা: আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের সন্তানের পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সংবাদ মাধ্যমের সামনে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বেবি বাম্পের ছবি । নুসরতের সংসার ভাঙা, অভিনেতা যশের সঙ্গে নতুন সমীকরণ, মাতৃত্বের খবরে যখন বিনোদন থেকে রাজনীতির দুনিয়া, উভয়ই সরগরম হয়ে উঠেছে, তখন বারংবার নিজের মত ব্যক্ত করতে সোশ্যাল মিডিয়ায় দ্বারস্থ হয়েছেন নুসরত ।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    বিতর্ক যতই মাথাচাড়া দিয়ে উঠছে ততই যেন শান্ত, স্থিতধি হচ্ছেন নুসরত । মাতৃত্বের সুখে ডুব দিচ্ছেন নিজের ভিতরেই । কিছুদিন আগেই পাহাড়ের কোলে গোলাপি চাদরের ওমে মোড়া ছোট্ট বেবি বাম্প নিয়ে সামনে এসেছিলেন নায়িকা । তাঁর চোখে-মুখে অপার্থিব ঔজ্জ্বল্য । প্রেগন্যান্সি গ্লো স্পষ্ট ধরা পড়ছে । সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল মন ভাল রাখতে বাগানের পরিচর্যায় ব্যস্ত নায়িকা । আবার কখনও পুরনো পুল ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন । লিখেছেন, ‘ঝুঁকি না নিলে, গল্প হবে না।’ কখনও বা শান্তীর প্রতীক বুদ্ধ মূর্তির শরানাপন্ন হয়েছেন । এ বারও তাঁর ব্যক্তিক্রম হল না । সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ফের জোরালো বার্তা দিলেন নুসরত । মনের কথা ফের আরও একবার তুলে ধরলেন নেট দুনিয়ার পর্দায় । এ দিন ইনস্টা হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেন নায়িকা-সাংসদ । সাদা ক্রচেডের স্রাগ, খোলা চুলে নো-মেকআপ লুক, সামনে ভার্জিন মোহিতো । সবচেয়ে আকর্ষণীয় নুসরতের পোস্টের ক্যাপশন গুলি । এই ছবির নীচে তিনি লিখলেন, ‘আমি নিজেকে বিশ্বাস করি ।’ বিতর্ক, সমালোচনা, কাদা ছোড়াছুড়ি থেকে যেন কয়েক আলোকবর্ষ দূরে তিনি ।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    জানা গিয়েছে, নুসরত বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। আগামী সেপ্টেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি । কিন্তু এখনও নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে স্বীকার করেননি ‘যশরত’ । বিতর্ক উঠেছে লোকসভায় নুসরত নিজেকে বিবাহিত বলে পরিচয় দেওয়া নিয়েও । কারণ কিছুদিন আগেই নুসরত মিডিয়ায় বিবৃতি দিয়ে তুরস্কে হওয়া তাঁর সঙ্গে নিখিল জৈনের বিয়েকে অস্বীকার করেছিলেন । তাঁরা সহবাস করেছেন, বিয়ে নয়, এমনটাই জানিয়েছেন নায়িকা । কিন্তু তা সত্ত্বেও কেন শাঁখা, সিঁদুর পরে লোকসভায় শপথ নিয়েছিলেন নুসরত, কেনই বা তাঁর স্বামীর নামের পাশে জ্বলজ্বল করছিল নিখিল জৈনের নাম...তা নিয়েই এখন তোলপাড় চলছে রাজনৈতিক মহলে । তবে বিতর্ক, প্রশ্ন, সমালোচনা, আক্রমণ যতই হোক না কেন, তাঁর সন্তানের পিতৃ পরিচয় এখনও সামনে আনেননি নুসরত ।

    Published by:Simli Raha
    First published: