Helen In Kolkata: ছোট পর্দায় ম্যাজিক্যাল মুহূর্ত, তিলোত্তমায় এসে ‘পিয়া তু’র তালে নাচলেন হেলেন

'ডান্স ডান্স জুনিয়র'-২ (Dance Dance Junior, Season 2)-এর ফাইনাল-এর মঞ্চ মুগ্ধ হল হেলেনের (Helen) জাদু মন্ত্রে ।

'ডান্স ডান্স জুনিয়র'-২ (Dance Dance Junior, Season 2)-এর ফাইনাল-এর মঞ্চ মুগ্ধ হল হেলেনের (Helen) জাদু মন্ত্রে ।

  • Share this:

#কলকাতা: 'ডান্স ডান্স জুনিয়র'-২ (Dance Dance Junior, Season 2)-এর ফাইনালে হাজির হেলেন (Helen) ‘দ্য গোল্ডেন গার্ল’। ধুয়াদার এন্ট্রি করলেন ক্যাবারেট কুইন। ৮০ উপর বয়সেও তাঁর লাস্য চোখে পড়ার মতো। হেলেনের আইনিক গান 'পিয়া তু অব তো আজা'-র সঙ্গে পা মেলালেন তিনি। গোটা ফ্লোর, গোটা সেট গম-গম করে উঠলো। হেলেনের ম্যাজিকে মুগ্ধ উপস্থিত সকলে।

চারিদিকে আতশবাজি, আলোর রোশনাই। মঞ্চে এলেন ‘ওয়ান অ্যন্ড অনলি হেলেন’। ব্যাকগ্রাউন্ড-এ বাজছে তাঁর আইকনিক গান। তালে তালে নেচে উঠলেন ভিনটেজ জমানার লাস্যপরী, মনিকা, আজও তিনি সকলের মনের ডার্লিং। হেলেনের সঙ্গে পা মেলালেন মহা গুরু মিঠুন চক্রবর্তীও। তৈরি হল ম্যাজিক্যাল মুহূর্ত।

সবুজ রঙের সিল্কের শাড়ি, সঙ্গে চওড়া লাল পাড়। গলায় পার্ল নেকলেস, কানে মুক্ত বসানো কানের দুল, কপালে লাল টিপ। সব মিলিয়ে স্নিগ্ধ লাগছিল হেলেনকে। এই শো-এর রেটিং বাড়ানোর চেষ্টায় রয়েছেন নির্মাতারা। একের পর এক বিশেষ অতিথিদের নিয়ে তৈরি হয়েছে বিশেষ পর্বও। এই ডান্স শো-এ, এর আগেও এসেছেন বহু বলিউডের তারকারা। অনিল কাপুর, রবিনা ট্যান্ডন, উর্মিলা মাতন্ডকর ও আরও অনেকে এসেছেন বিশেষ অতিথি হয়ে। ফাইনালে পর্বে থাকছেন রেমো ডি’সুজা ও সানি লিওনও। এই মঞ্চের পারদ আগেই ছড়িয়ে দিয়ে গিয়েছেন সানি। চমকে ভরা ফিন্যালে থাকছে দর্শকের জন্য।

Published by:Simli Raha
First published: