Home /News /entertainment /

ঠিক যেন সেই উত্তম-সুচিত্রা! ‘এই রাত তোমার আমার’-এর সুরে নাচলেন গৌরব-দেবলীনা

ঠিক যেন সেই উত্তম-সুচিত্রা! ‘এই রাত তোমার আমার’-এর সুরে নাচলেন গৌরব-দেবলীনা

ছবি-ইনস্টাগ্রামের সৌজন্যে।

ছবি-ইনস্টাগ্রামের সৌজন্যে।

হিমেল রাতে, খোলা আকাশের নীচে দেবলীনা আর গৌরব ঠিক যেন সপ্তপদীর কৃষ্ণেন্দু আর রিনা ব্রাউন । মহানায়কের সেই মুহূর্তই ফের যেন জীবন্ত করে তুললেন তাঁর বংশধর ।

  • Share this:

    #কলকাতা: সাত পাকে বাঁধা পড়েছেন উত্তমকুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং দেবাশিস কুমারের একমাত্র মেয়ে দেবলীনা কুমার। ৯ ডিসেম্বর বিয়ের পর ১৫ ডিসেম্বর সন্ধ্যায় ছিল রিসেপশন পার্টি। বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেন সেই উপলক্ষে সেজে উঠেছিল আলোয় আলোয়।

    তিন ধর্মের মতে বিয়ে করেছেন গৌরব-দেবলীনা। ৯ ডিসেম্বর হিন্দু বৈদিক মতে বিয়ে করেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয়। সে দিনই ‘সঙ্গীত’ সন্ধ্যা হয়েছে নিকট আত্মীয়, বন্ধুদের নিয়ে। আর ১৫ ডিসেম্বর বিয়ে সারলেন খ্রীস্টান মতে। সে দিন সন্ধ্যায় ফাদার এসে আশীর্বাদ করে যান নবদম্পতিকে।

    দেবলীনা-গৌরবের গ্র্যান্ড রিসেপশন ঘিরে বসেছিল তারকাদের হাট । খ্রিস্টান বিয়ের ধাঁচে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা । গৌরব পরেছিলেন কালো স্যুট । সেখানেই কেক কেটে, আংটি বদল করে, চুমু খেয়ে বিয়ে উদযাপন করলেন দু’জনে ।

    হিমেল রাতে, খোলা আকাশের নীচে দেবলীনা আর গৌরব ঠিক যেন সপ্তপদীর কৃষ্ণেন্দু আর রিনা ব্রাউন । মহানায়কের সেই মুহূর্তই ফের যেন জীবন্ত করে তুললেন তাঁর বংশধর । বাঙালির পরম আবেগের সুরগুলোকে জাগিয়ে তুললেন তাঁর জীবনের বিশেষ দিনটাতে ।

    সঙ্গীত অনুষ্ঠানের দিন মঞ্চে সকলের সামনে গৌরব-দেবলীনা পারফর্ম করলেন । ব্যাকগ্রাউন্ডে তখন বাজছে জনপ্রিয় সেই স্বর্ণ যুগের গান । ‘এই রাত তোমার আমার’ । ঠিক যেন একটা মায়াবী পরিবেশের সৃষ্টি হল ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Devlina Kumar, Gourab Chatterjee, Uttam Kumar

    পরবর্তী খবর