বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

স্বামী নিখিলের ডিজাইন করা পোশাকে বিয়ের সাজে নুসরত

স্বামী নিখিলের ডিজাইন করা পোশাকে বিয়ের সাজে নুসরত
Photo Source: Instagram
  • Share this:

#কলকাতা: লভ স্টোরির হ্যাপি এন্ডিং। তুরস্কে মধুরেণ সমাপয়েৎ। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে সারলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।

দীর্ঘ জল্পনা-কল্পনার পর সাতপাকে বাঁধা পরলেন টলিপাড়ার গ্ল্যামারাস অভিনেত্রী তথা নব নির্বাচিত সাংসদ নুসরত জাহান। পাত্র স্বনামধন্য শাড়ি ব্যবসায়ী নিখিল জৈন। বলিউডি কায়দায় ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য সুদূর তুরস্কের বোদরুম শহরে উড়ে গিয়েছিলেন নুসরত-নিখিল ও তাঁদের আত্মীয় পরিজনেরা।

c852ac9e-c1aa-48a2-8276-eec33e48fcdf

তুরস্কের স্থানীয় সময় রাত সাড়ে ৮টা নাগাদ বিয়ে হয় এই সেলিব্রিটি দম্পতির। ‘রং দে ইস্ক’ গানের তালে নাচতেও দেখা যায় অভিনেত্রীকে। নাচের তালে পা মিলিয়েছিলেন মিমি চক্রবর্তীও। হাই প্রোফাইল এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ১০০ জন অতিথি। এদিন বিয়ের মেনুতে ছিল ভারতীয় ও টার্কিশ খাবার। জানা যাচ্ছে, কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন এই ডুয়ো। নিখিলের বিয়ের পোশাক ডিজাইন করেছেন রোহিত বাল ৷ বিয়েতে নুসরতের ছবি ‘শত্রু’-র হিট গান ‘জ্বালিয়ে পুড়িয়ে দেব ঘুম উড়িয়ে...’ গানে নাচেন মিমি চক্রবর্তী ৷

এখন থেকে তাঁরা স্বামী-স্ত্রী, চারহাত এক হল নুসরত জাহান ও নিখিল জৈনের। বিয়ের পর প্রথম ছবিও প্রকাশ্যে এল। সোশ্যাল মিডিয়ায় ছবি আসতে না আসতেই ভাইরাল নুসরতের লাল লেহেঙ্গায় বিবাহিত লুক। আসলে টলিউডের এটাই যে প্রথম ডেস্টিনেশন ওয়েডিং।

e2ece1bf-f0e1-466f-82cd-1a0c7277a3e2

First published: June 20, 2019, 11:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर