Rani Rashmoni Serial: শীঘ্রই শেষ হতে চলেছে ‘রাণী রাসমণী’! নতুন প্রোমোতে মিলল অভাস

২০১৭ সালের ২৪ জুলাই শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা । সে দিন থেকে আজ পর্যন্ত, টানা ৪ বছর ধরে নিজের জনপ্রিয়তা অটুট রেখেছে এই সিরিয়াল ।

২০১৭ সালের ২৪ জুলাই শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা । সে দিন থেকে আজ পর্যন্ত, টানা ৪ বছর ধরে নিজের জনপ্রিয়তা অটুট রেখেছে এই সিরিয়াল ।

  • Share this:

    #কলকাতা: বহু বছর ধরে দর্শকদের একান্ত প্রিয় আর আপন হয়ে উঠেছে এই ধারাবাহিক । ঐতিহাসিক চরিত্র রাণী রাসমণির জীবন অবলম্বনে তৈরি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রাণী রাসমণি’ । ২০১৭ সালের ২৪ জুলাই শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা । সে দিন থেকে আজ পর্যন্ত, টানা ৪ বছর ধরে নিজের জনপ্রিয়তা অটুট রেখেছে এই ডেইলি সোপ ।

    কিন্তু সেই ধারাবাহিকই নাকি এ বারের শেষের দিকে । বহু বছরের যাত্রাপথ শেষ হতে চলেছে শীঘ্রই, এমনটাই অনুমান করছেন দর্শকরা । সেই অনুমানের ভিত্তি হল, সম্প্রতি চ্যানেলে সম্প্রচারিত হওয়া একটি নতুন প্রোমো । ‘রাণী রাসমণি’র সেই নতুন প্রোমোটি দেখেই মন খারাপ দর্শকদের । সেই প্রোমোতে দেখানো হয়েছে, দক্ষিণেশ্বরের মা ভবতারিনী রাণী’কে নিজের কাছে ডেকে নিচ্ছেন । তিনি বলছেন, রাণীর জীবনকাল এ বার শেষ হয়ে এসেছে । এ বার পৃথিবী ছেড়ে যেতে হবে তাঁকে । আর রাণীমা-ও বলছেন যে, তিনি প্রস্তুত । সিরিয়ালের গল্প অনুযায়ী, এখন সংসার, সম্পত্তি ছেড়ে সর্বত্যাগী হয়েছেন রাণীমা । ইতিহাস বলছে এ বারই রাসমণির জীবনাবসান হওয়ার কথা । আর তিনি মারা গেলে এই ধারাবাহিকও যে শেষ হয়ে যাবে তা বলার অপেক্ষা রাখে না । এই প্রোমো সম্প্রচারিত হওযার পর থেকেই তাই মন খারাপ রাসমণি ভক্তদের ।

    রাণীর ছোটবেলা থেকে কৈশোর, যৌবন, বার্ধক্য সবটাই দেখানো হয়েছে এই ধারাবাহিকে । সিরিয়ালের প্রধান চরিত্র দিতিপ্রিয়া রায় বিগত চার বছর ধরে এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় দূর্দান্ত অভিনয় করে চলেছেন । পাশাপাশি রাণীর স্বামী, মেয়ে, জামাই, নাতি-নাতনি, নাত বৌ, নাত জামাইরা সকলেই যেন এত বছর ধরে দর্শকদের পরিবারেরই একজন সদস্য হয়ে উঠেছিলেন । তাই এই ধারাবাহিক শেষ হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়তেই মন খারাপ সকলের । তবে রাণী রাসমণি শেষ হয়ে যাওয়ার ব্যাপারে চ্যানেলের তরফে এখনও কিছুই জানানো হয়নি ।

    Published by:Simli Raha
    First published: