কনের সাজে সেজে নিজেই গাড়ি চালিয়ে গৌরব’কে বিয়ে করতে গিয়েছিলেন দেবলীনা! দেখুন ভিডিও

আধুনিকা কনে দেবলীনা টুকটুকে লাল বেনারসী আর গা ভর্তি সোনার গয়নায় একেবারে বিয়ের সাজে প্রস্তুত । নতুন বৌয়ের সাজেই তিনি গাড়ি চালাচ্ছেন ।

আধুনিকা কনে দেবলীনা টুকটুকে লাল বেনারসী আর গা ভর্তি সোনার গয়নায় একেবারে বিয়ের সাজে প্রস্তুত । নতুন বৌয়ের সাজেই তিনি গাড়ি চালাচ্ছেন ।

  • Share this:

    #কলকাতা: সাত পাকে বাঁধা পড়েছেন উত্তমকুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং দেবাশিস কুমারের একমাত্র মেয়ে দেবলীনা কুমার। গত ৯ ডিসেম্বর বিয়ের পর ১৫ ডিসেম্বর সন্ধ্যায় ছিল রিসেপশন পার্টি। বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেন সেই উপলক্ষে সেজে উঠেছিল আলোয় আলোয়।

    তিন ধর্মের মতে বিয়ে করেছেন গৌরব-দেবলীনা। ৯ ডিসেম্বর হিন্দু বৈদিক মতে বিয়ে করেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয়। সে দিনই ‘সঙ্গীত’ সন্ধ্যা হয়েছে নিকট আত্মীয়, বন্ধুদের নিয়ে। আর ১৫ ডিসেম্বর বিয়ে সারলেন খ্রীস্টান মতে। সে দিন সন্ধ্যায় ফাদার এসে আশীর্বাদ করে যান নবদম্পতিকে। এরপরের দিন ছিল বাঙালি বৌভাতের অনুষ্ঠান ।

    গত কয়েকদিন ধরেই টেলিভিশনের জনপ্রিয় তারকা যুগলের বিবাহ অনুষ্ঠান ঘিরে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। একের পর এক ঝলমলে ছবি, রীতি-আচার-অনুষ্ঠান, মজা, হুল্লোড়ের মুহূর্ত ভেসে এসেছে ভার্চুয়াল দুনিয়ার মাধ্যমে । দেবলীনা আর গৌরব দু’জনেই সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ । বিয়ের নানা মুহূর্তের ছবি তাঁরাও পোস্ট করেছেন বিভিন্ন সময়ে ।

    এ বার সামনে এল দেবলীনার বিবাহ আসরে ঢোকার সেই মুহূর্তের ভিডিওটি । দেবলীনা নিজেই সেটি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে । যা এক কথায় অনবদ্য । সেখানে দেখা যাচ্ছে আধুনিকা কনে দেবলীনা টুকটুকে লাল বেনারসী আর গা ভর্তি সোনার গয়নায় একেবারে বিয়ের সাজে প্রস্তুত । নতুন বৌয়ের সাজেই তিনি গাড়ি চালাচ্ছেন । সেজেগুজে প্রবেশ করছেন মণ্ডপে । সেখানে তাঁর জন্য অপেক্ষা করছে পালকি । সেই পালকি চড়েই বরের কাছে পৌঁছবেন তিনি । এই ভিডিও পোস্ট করে দেবলীনা লেখেন, ‘‘আমার বিয়ের দিন আমি এ ভাবেই আমার বরের কাছে গিয়েছিলাম ।’’

    Published by:Simli Raha
    First published: