Dev:করোনা রোগীদের বিনামূল্যে খাবার পাঠানোর দায়িত্ব নিলেন দেব! ফের অভিনেতার মানবিক রূপে মুগ্ধ নেটিজেন

Photo : File Photo

করোনাকালে (Corona) এর আগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা তথা সাংসদ দেব (Dev)। ফের সেই মানুষকে সাহায্য করতে নজির গড়লেন টলিউড সুপারস্টার।

  • Share this:

    #কলকাতা: করোনাকালে (Corona) এর আগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা তথা সাংসদ দেব (Dev)। ফের সেই মানুষকে সাহায্য করতে নজির গড়লেন টলিউড সুপারস্টার। এবার তাঁর নিজের রেস্তরাঁ থেকে বিনামূল্যে করোনা আক্রান্তদের খাবার পাঠাবেন দেব। নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেতা। এই পোস্ট করার পরেই ফের তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

    দেবের নিজস্ব রেস্তরাঁর নাম টলি টেলস (Tolly tales)। সর্দারনি পরমজিৎ কৌর মেডিক্যাল ট্রাস্টের সঙ্গে জোট বেঁধে এই উদ্যোগ নিয়েছে দেবের রেস্তরাঁ। মঙ্গলবার টুইট করেন অভিনেতা, "আমরা টলি টেলস টিম ও সর্দারনি পরমজিৎ কৌর মেডিক্যাল ট্রাস্ট কোভিড রোগীদের আজ থেকে বিনামূল্যে খাবার সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছি। আজ আমরা ৫০ টি খাবারের প্যাকেট দিয়ে শুরু করছি। কিন্তু কেমন চাহিদা থাকে তা দেখে আমরা আরও বাড়াবো। আপনারা এই পরিষেবা পেতে পারেন।"

    এর আগেও করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। অন্য রাজ্যে আটকে পড়া বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছেন দেব। বহু মানুষকে হাসপাতালের ব্যবস্থাও করে দিয়েছেন তিনি। এখানেই শেষ নয়। করোনা নিয়ে সচেতন করতে ভোটের প্রচারে গিয়েও বার বার মানুষকে মাস্ক পরতে বলেছেন। এও বলেছেন, মাস্ক না পরলে তার সভাতে আসা যাবে না। সেই ধারাই আরও এক বার বজায় রাখলেন দেব।

    প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউতে টলিউডের আরও কয়েকজন তারকা মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, গায়ক অনুপম রায় মিলে করোনা রোগীদের সেফ হোমের ব্যবস্থা করছেন। শিল্পী রূপম ইসলাম তাঁর টিম নিয়ে মানুষের কাছে ওষুধ ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন। অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়ও নিজের নাটকের দলের সঙ্গে কাজ করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: