Anjana Basu : "বিজেপি করার জন‍্য কাজ পাইনি দু'বছর", বিষ্ফোরক অঞ্জনা বসু!

Anjana Basu : "বিজেপি করার জন‍্য কাজ পাইনি দু'বছর", বিষ্ফোরক অঞ্জনা বসু!

অঞ্জনার অভিযোগ PHOTO-COLLECTED

একুশের নির্বাচনে সোনারপুর দক্ষিণে বিজেপির প্রার্থী হয়েছেন অভিনেত্রী অঞ্জনা বসু।

  • Share this:

    #কলকাতা : টেলিজগতের জনপ্রিয় নাম অঞ্জনা বসু। বেশ অনেকদিন ধরেই বিজেপির সদস‍্য এই অভিনেত্রী। বেশ কিছু সিরিয়াল ও ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এবার বিজেপির হয়ে সক্রিয় রাজনীতিতে পা রেখেছেন অঞ্জনা। একুশের নির্বাচনে সোনারপুর দক্ষিণে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি।

    এবার একটি সংবাদ মাধ্যমের ফেসবুক লাইভে এসে বিষ্ফোরক অভিযোগ করলেন অঞ্জনা। তিনি অভিযোগ করেন, বিজেপি করেন বলেই গত দু বছর ধরে কাজ দেওয়া হচ্ছে না তাঁকে। বছর দুয়েক আগে তিনি শুনতেন ব্রিগেডে না গেলে কাজ পাওয়া যায় না। কিন্তু তাঁর সঙ্গে এমনটা হয়নি তাই তিনি বুঝতে পারেননি তখন।

    কিন্তু দিল্লি গিয়ে তিনি বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই নাকি আর তাঁকে কাজ দেওয়া হয় না। এমনটাই দাবি অঞ্জনার। অনেকদিন ধরে বিজেপিতে থাকলেও প্রার্থী হওয়ার কথা ভাবেননি বলেই জানান তিনি। তবে দল সিদ্ধান্ত নিয়েছে তাঁকে প্রার্থী করার। আর সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন অভিনেত্রী।

    ইতিমধ‍্যেই মনোনয়নও জমা দেওয়া হয়ে গিয়েছে তাঁর। সোনারপুরেই বাড়ি ভাড়া নিয়ে থাকছেন অঞ্জনা বসু। টুকটাক পরামর্শ নিচ্ছেন লকেট চট্টোপাধ‍্যায়ের থেকে। চড়া রোদের মধ‍্যেও বাড়ি বাড়ি ঘুরে প্রচার সারছেন। তাঁর অভিযোগ, সোনারপুর দক্ষিণে পুরসভা কোনও কাজই করেনি এতদিন। তবে তৃণমূলকে তোপ দাগলেও বিপক্ষ অভিনেত্রী লাভলি মৈত্রকে তিনি স্নেহ করেন বলেই জানিয়েছেন। উপরন্তু চড়া রোদে লাভলিকে সাবধানে প্রচার করার কথাও বলেছেন অঞ্জনা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর