Home /News /entertainment /
Bhaswar Chatterjee: ভাস্বরের বাড়িতে রাখি পরার চল একটু অন্য রকম! ফাঁস করলেন অভিনেতা নিজেই

Bhaswar Chatterjee: ভাস্বরের বাড়িতে রাখি পরার চল একটু অন্য রকম! ফাঁস করলেন অভিনেতা নিজেই

Bhaswar Chatterjee: অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের বাড়িতে রাখি (Raksha Bandhan 2021) পালিত হয় একটু অন্যভাবে।

  • Share this:

    #কলকাতা: রাখি বন্ধন (Raksha Bandhan 2021) মানেই ভাইবোনদের আনন্দের দিন। সারা বছর খুনশুটি, মজা ইত্যাদি যাদের মধ্যে লেগে থাকে আজ তাঁদের বিশেষ দিন। পিঠোপিঠি ভাইবোন চুলোচুলি হয়েই থাকে। কিন্তু নিজেদের মধ্যে চুলোচুলি হলেও, তৃতীয় ব্যক্তি কিছু বলতে এলে এরা তখন একজোট হয়ে যায়। আবার বাবা মায়ের কাছে কার আদরের ভাগ বেশি তা নিয়েও হিসেব চলতেই থাকে। তাই আজকের এই বিশেষ দিনে ভাইবোনদের আনন্দের যে শেষ নেই তা বলাই বাহুল্য।

    এই দিন ভাইয়ের হাতে রাখি বেঁধে তার মঙ্গল কামনা করে বোন। তবে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের (Bhaswar Chatterjee) বাড়িতে রাখি পালিত হয় একটু অন্যভাবে। অভিনেতা শুধু নিজেই রাখি পরেন এমন নয়। বোনের হাতেও দুই ভাই রাখি বেঁধে দেন। ফেসবুক পোস্টের মাধ্যমেই অনুরাগীরা এমন জানতে পেরে‌ছেন।

    এদিন ভাস্বর তাঁর ভাই ও বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে, তিন জনের হাতেই রয়েছে রাখি। সেই পোস্টে ভাস্বর লিখছেন, "আমাদের বাড়িতে রাখী পরার চল একটু অন্যরকম। ছোটবেলাতে যখন বোন আমাদের দুই ভাইকে রাখী পরাত আমরা খুশি হতাম কিন্তু বোন মুখ গোমড়া করে থাকত। ওর অভিযোগ ওর হাত শূন্য কেন থাকবে? তো সেই তখন থেকে আমরাও শুরু করলাম ওকে রাখী পরানো আর সেই tradition আজও অব্যাহত। জানিনা আর কারোর বাড়ি এটা হয় কিনা তবে হোক না এই নিয়ম চালু,মন্দ কি!"

    ভাস্বরের সেই পোস্টে অনেকেই কমেন্ট করে জানান, তাঁদের পরিবারেও রয়েছে এমন চল। অবশ্য আজকের যুগে যেখানে পুরুষতন্ত্র ভেঙে নারী ও পুরুষের সমান অধিকারের জন্য সর্বত্র আলোচনা হচ্ছে, সেখানে এই চলই স্বাভাবিক। আর তাছাড়া ভাইয়ের মঙ্গল যেমন বোন চায়, তেমনই ভাইও চায় যে তার বোন ভালো থাকুক। আর তাই বোনেদেরর হাতই বা ফাঁকা থাকবে কেন রাখির দিন!

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bhaswar chatterjee

    পরবর্তী খবর