এ কী হল এনা সাহার ? মুখ ফুলে ঢোল ! টলি নায়িকার অবস্থায় চিন্তার ভাঁজ

এ কী হল এনা সাহার ? মুখ ফুলে ঢোল ! টলি নায়িকার অবস্থায় চিন্তার ভাঁজ
আচমকা এ কী হল নায়িকার? মুখ ফুলে ঢোল

আচমকা এ কী হল নায়িকার? মুখ ফুলে ঢোল

  • Share this:

    #কলকাতা: বাংলা সিনেমা, সিরিয়ালের জনপ্রিয় মুখ এনা সাহা! মিষ্টি হাসির এই অভিনেত্রীকে দর্শকদের বেশ পছন্দ! কারণ? এনা ঠিক যেন পাশের বাড়ির মেয়েটা! তবে আচমকা এ কী হল নায়িকার? মুখ ফুলে ঢোল! এনা নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে--

    দেখুন সেই ভিডিও--

    View this post on Instagram

    A post shared by Ena Saha (@ena1996gemini)

    সোশ্যাল মিডিয়াতেই মজে এই প্রজন্ম...সারাটা দিন কাটে নেট দুনিয়ায় নানা আপডেট দিতে দিতে! আর সোশ্যাল মিডিয়ার নানা কারসাজি তো রয়েছেই! নেহার ভিডিওটাও মজা করে শ্যুট করা! দেখা যাচ্ছে, একের পর এক ডোনাট ঢুকে যাচ্ছে সুন্দরীর মুখে... আর দেখতে দেখতে তা পুরো ঢোল... ঠিক যেমন ঠাকুমা-দিদিমারা আদর করে মুখে ঠুঁসে খাইয়ে দেন আর কী!

    ইদানীং সোশ্যাল মিডিয়ার হটকেক এনা সাহা! সদ্য দুবাই থেকে মিউজিক ভিডিও শ্যুট করে ফিরেছেন। দুবাইয়ে রোদ ঝলমলে আকাশের নীচে, বিস্তৃত জলরাশির মাঝে বিলাসবহুল ইয়ার্টে এনার লাস্যময়ী ভিডিওতে ঘুম উড়েছে অনুরাগীদের! পরনে কখনও বাঘছাল প্রিন্টের বিকিনি, কখনও বা লাল বিকিনি টপের উপর সাদা লেসের শ্রাগ, ঠোঁটে গাড় লাল লিপস্টিক, খোলা চুল... সাহসী, লাস্যময়ী অবতারে উষ্ণতার পারদ চড়িয়েছেন টলিউডের নয়া প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহা। ভিডিওটি পোস্ট করে এনা লিখেছেন, ‘আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছ, কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে। চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভাল করে তোলে, তিক্ত নয়’।

    View this post on Instagram

    A post shared by Ena Saha (@ena1996gemini)

    এনা যে চ্যালেঞ্জ নিতে ভালবাসেন, তা বলার অপেক্ষা রাখে না...মাত্র ২৫ বছর বয়সেই তিনি প্রযোজক। বলিউডের তথাকথিত প্রথম সারির নায়িকা না হয়েও প্রায় আড়াই কোটির বাজেটের একটি মাল্টি স্টারকাস্ট ছবি বানিয়ে ফেলেছেন।

    Published by:Rukmini Mazumder
    First published: