‘দৃঢ় হও, ভয়শূন্য হও’, সোশ্যাল মিডিয়ায় মনের আগল খুললে নুসরত

নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ যশ-নুসরতের । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়ায় মনের আগল খুলেছে তাঁরা ।

নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ যশ-নুসরতের । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়ায় মনের আগল খুলেছে তাঁরা ।

  • Share this:

    #কলকাতা: তোলপাড় হচ্ছে টলিউড । তৃণমূলের তারকা সাংসদ, টলি-অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে চারিদিকে । জানা গিয়েছে, নুসরত নাকি বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। আগামী সেপ্টেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি । যদিও এ বিষয়ে স্পিকটি নট নায়িকা ।

    এখন বিনোদন দুনিয়া সরগরম হয়ে উঠেছে নুসরতের গর্ভবতী হওয়ার খবর ছড়িয়ে পড়তেই । বর্তমানে তাঁর স্বামী নিখিল জৈনের সঙ্গে মধুর সম্পর্ক নেই নুসরতের । অন্যদিক, নিখিল সংবাদ মাধ্যমে স্পষ্টই জানিয়ে দিয়েছেন তাঁরা এখন আর একসঙ্গে থাকেন না । শুধু তাই নয়, নুসরতের প্রেগন্যান্সির খবরে হতবাক নিখিল জানিয়েছেন, নুসরত যদি সত্যিই অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, তা হলেও ওই সন্তানের বাবা তিনি নন । এ ব্যাপারে তিনি কিছুই জানেন না । তাঁরা গত সাত মাস ধরে আলাদা থাকেন । তা হলে সন্তানের পিতৃ পরিচয় কী? এই প্রশ্নেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় ।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    এ দিকে এ বছরের শুরু থেকেই টলি অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠ সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে । যদিও প্রকাশ্যে নিজেদের ‘ভাল বন্ধু’ বলতেই আগে স্বাচ্ছন্দ্যবোধ করতেন ‘যশরত’ । কিন্তু গত কয়েক মাসে সেই সমীকরণও ধীরে ধীরে বদলাতে শুরু করেছে । নায়িকার পরিবারের সঙ্গে সহজ সম্পর্ক তৈরি হয়েছে নায়কের । আজমীর সফরেও একইসঙ্গে দু’জনে গিয়েছিলেন বলে খবর । প্রায়শই রেস্তোরাঁতে বা হাউজ পার্টিতে একাধিক ডেটে যেতে দেখা যায় দু’জনকে । সোশ্যাল মিডিয়াতেও তার দু-একটা ঝলক দেখা যায় মাঝেমধ্যে।

    এরইমধ্যে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে যেন ‘যশরত’-এর সম্পর্কের পালে আরও খানিকটা বাতাস লেগেছে । যদিও নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ যশ-নুসরতের । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়া থেকে বিরত নেই ‘যশরত’ । মনের ভাব প্রকাশ করছেন ইনস্টাগ্রামের দেওয়ালে । এই সরগরম পরিস্থিতিতে ছোট্ট দু-এক কথায় নিজেদের মনের ভাবটুকু প্রকাশ করে দিয়েছেন তাঁরা ।

    নিজের ইনস্টা স্টোরিতে নুসরত লিখেছেন, ‘তোমার মত করেই ফুটে উঠবে তুমি’ । সঙ্গে একটি গোলাপ ফুলের ছবি । অনেক না বলা কথা এই ছোট্ট পোস্টের মধ্যে দিয়েই যেন বলতে চেয়েছেন নায়িকা । যশ লিখেছেন, ‘অফ গার্ড', তবুও লক্ষ্যে স্থির।’
    View this post on Instagram

    A post shared by Yash (@yashdasgupta)

    এরপর আবার ‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের স্টোরিতে । যেখানে ছবির নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’। রবার্টের সংলাপের পরেই নায়িকা ক্রিস্টেন স্টিউয়ার্ট বলছেন, ‘‘তুমি চাও না আমি আসি?’’ নায়কের উত্তর, ‘‘না।’’ নেটিজেনদের ধারণা হয়তো বিপুল অভিমানে নিখিলকে উদ্দেশ্য করেই ওই ক্লিপিংস পোস্ট করেছেন নায়িকা ।
    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    এরপর নিজের দু’টি ছবি পোস্ট করে নুসরত ফের লেখেন, ‘‘জীবন আর প্রিয়জনের মধ্যে থেকে আনন্দ খুঁজে নেওয়াই যে কোনও নারীর সেরা প্রসাধনী’’ । এখানেই শেষ নয় । সম্প্রতি নিজের ফোটোশ্যুটের একটি ভিডিওর ক্যাপশনে নুসরত লেখেন, ‘‘দৃঢ় হও, ভয়শূন্য হও, সুন্দর হও ।’’ সোশ্যাল মিডিয়ার হাত ধরে এ ভাবেই মনের কথা যেন ধীরে ধীরে প্রকাশ্যে আনতে চাইছেন নুসরত ।

    Published by:Simli Raha
    First published: