• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bangla serial TRP: 'খড়কুটো'কে পিছনে ফেলে এগিয়ে গেল 'ধুলোকণা'! এই সপ্তাহে সেরা ধারাবাহিক কোনটি

Bangla serial TRP: 'খড়কুটো'কে পিছনে ফেলে এগিয়ে গেল 'ধুলোকণা'! এই সপ্তাহে সেরা ধারাবাহিক কোনটি

খড়কুটোকে পিছনে ফেলে এগিয়ে গেল ধুলোকণা! এই সপ্তাহে সেরা ধারাবাহিক কোনটি

খড়কুটোকে পিছনে ফেলে এগিয়ে গেল ধুলোকণা! এই সপ্তাহে সেরা ধারাবাহিক কোনটি

Bangla serial TRP: বেশ কয়েকটি ধারাবাহিকেই এখনও পুজোর দৃশ্য দেখানো হচ্ছে। তবে পুজোর সপ্তাহে ধারাবাহিকগুলির রেটিং পয়েন্টেও বেশ কিছু হেরফের দেখা গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: পুজো শেষ হলেও, টেলিভিশন ধারাবাহিকে এখনও পুজোর রেশ রয়েছে। বেশ কয়েকটি ধারাবাহিকেই এখনও পুজোর দৃশ্য দেখানো হচ্ছে। তবে পুজোর সপ্তাহে ধারাবাহিকগুলির রেটিং পয়েন্টেও (Bangla serial TRP) বেশ কিছু হেরফের দেখা গিয়েছে। তবে এক নম্বর থেকে সরানো যায়নি জি বাংলার ধারাবাহিক 'মিঠাই'-কে (Mithai)। এই সপ্তাহে 'মিঠাই'-এর রেটিং পয়েন্ট ৯.৬।

    দুই নম্বরেও রয়েছে জি বাংলার ধারাবাহিক (Bangla serial TRP)। সাধারণত দুই নম্বরে থাকে 'অপরাজিতা অপু'। কিন্তু এই সপ্তাহে এই স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) যার রে‌টিং পয়েন্ট ৮.১। এর পরেই তিন নম্বরে রয়েছে জি বাংলার 'উমা' (Uma)। নতুন হলেও এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট দ্রুত বাড়ছে। এই সপ্তাহে এর রেটিং পয়েন্ট ৭.৪। চার নম্বরে রয়েছে 'করুণাময়ী রানি রাসমণী' যার রেটিং পয়েন্ট এই সপ্তাহে ৭.৩। পাঁচ নম্বরে নেমে এসেছে 'অপরাজিতা অপু' যার রেটিং পয়েন্ট ৭.২। শুরুতে রেটিং বেশি থাকলেও অনেকটা পিছিয়ে গিয়ে ছয় নম্বরে রয়েছে জি বাংলার 'সর্বজয়া'। এই সপ্তাহে এর রেটিং পয়েন্ট ৬.৫।

    স্টার জলসার ধারাবাহিকের রেট‌িং পয়েন্ট বেশ কিছুটা কমেছে (Bangla serial TRP)। স্টার জলসার ধারাবাহিকের মধ্যে সব সময়ে এগিয়ে থাকে 'খড়কুটো'। কিন্তু এই সপ্তাহে 'খড়কুটো'কে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে 'ধুলোকণা'। সাত নম্বরে রয়েছে এই ধারাবাহিক ৬.২ রেটিং পয়েন্ট নিয়ে। আট নম্বরে রয়েছে 'মন ফাগুন' যার রেটিং পয়েন্ট ৬.১। নয় নম্বরে নেমে এসেছে 'খড়কুটো' যার রেটিং পয়েন্ট ৫.৯। ১০ নম্বরে রয়েছে জি বাংলার ধারাবাহিক 'কৃষ্ণকলি' যার রেটিং পয়েন্ট ৫.৭। তবে এই সপ্তাহে প্রথম ১০-এ জায়গা করতে পারল না 'শ্রীময়ী', 'কড়িখেলা', 'গঙ্গারাম'।

    আরও পড়ুন- টানা ২ ঘণ্টা অনন্যাকে জেরা করল এনসিবি! বাজেয়াপ্ত করা হল তাঁর ল্যাপটপ, মোবাইল

    এক ঝলকে দেখে নেওয়া যাক এই সপ্তাহের রেটিং চার্ট-

    ১) মিঠাই- ৯.৬

    ২) যমুনা ঢাকি- ৮.১

    ৩) উমা- ৭.৪

    ৪) করুণাময়ী রাণী রাসমণী- ৭.৩

    ৫) অপরাজিতা অপু- ৭.২

    ৬) সর্বজয়া- ৬.৫

    ৭) ধুলোকণা- ৬.২

    ৮) মন ফাগুন- ৬.১

    ৯) খড়কুটো- ৫.৯

    ১০) কৃষ্ণকলি- ৫.৭

    Published by:Swaralipi Dasgupta
    First published: