Home /News /entertainment /
Khela Shuru Trailer: লিভ-ইন সম্পর্কে জড়িয়ে পড়েছেন রণিতা আর ইন্দ্রাশীষ, দেখুন সেই ভিডিও

Khela Shuru Trailer: লিভ-ইন সম্পর্কে জড়িয়ে পড়েছেন রণিতা আর ইন্দ্রাশীষ, দেখুন সেই ভিডিও

‘বাহামণি’ ওরফে রণিতা (Ranita Das)-র দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড সৌপ্তিক (Souptick C)-এর নির্দেশনায় এ বার ‘খেলা শুরু’ (Khelaa Ssuru) ইন্দ্রাশীষ (Indrasish Roy)-এর সঙ্গে ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: গা ছমছমে এই ভিডিও দেখে গায়ে কাঁটা দেবে । ঠিক কী চলছে রণিতা আর ইন্দ্রাশীষের মধ্যে ? এ কেমন ভয়ঙ্কর খেলায় মত্ত তাঁরা ? কেনই বা এই খেলা শুরু হল ?

সমস্ত উত্তরই পেয়ে যাবেন Klikk-এর নতুন ওয়েব সিরিজ ‘খেলা শুরু’ (Khelaa Ssuru)-তে । যেখানে এক অদ্ভুত খেলা খেলতে খেলতে নিজেদেরই হারিয়ে ফেলে অভিষেক আর শ্রেষ্ঠা, ওরফে ইন্দ্রাশীষ (Indrasish Roy) আর রণিতা ((Ranita Das)) । সম্প্রতি সেই সিরিজেরই ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে । ট্রেলার দেখেই খানিকটা আন্দাজ করা হচ্ছে ছবির বিষয়বস্তু । কিছুটা গা ছমছমে, কিছুটা ম্যাজিক, কিছুটা নেশা আর মায়াবী কিছু রহস্য রয়েছে এই ছবির পরতে পরতে ।

এই সিরিজ দিয়েই পরিচালনার দুনিয়ায় পা রাখতে চলেছেন রণিতার দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড সৌপ্তিক (Souptick C)। প্রযোজনায়- স্থলান্তর ফিল্মস এন্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড । ছবির গল্প খানিকটা এ রকম----এক ছাদের তলায় বসবাস, আধুনিক জুটি, অভিষেক-শ্রেষ্ঠার। আর্ট কলেজ থেকে পাশ করেও ‘অভিষেক’ জনপ্রিয় শিল্পী হতে পারেনি। ছবি নিলাম তার অর্থ উপার্জনের একমাত্র মাধ্যম। রং-তুলির বদলে তার এক অন্য সাধের ও নেশা রয়েছে, জুয়া! এক দুষ্কৃতী, অভিষেক কে সেই নেশার জালে আসক্ত করে আরো ফাঁসিয়ে চলে।

আর অন্যদিকে শ্রেষ্ঠা সংসারের যাবতীয় দায়িত্ব নিজের ঘাড়ে নিয়ে কাজ করতে থাকে । অবিরাম পরিশ্রম করে চলে সে দিনে বিউটি পার্লার আর রাতে কল সেন্টারে। অভিষেককে অনেক বোঝানো সত্ত্বেও, তাঁর ক্যারিয়ারে কোনো উন্নতি হয় না । তাঁদের বাড়িওয়ালা ও তাঁর স্ত্রী’র কটাক্ষ শুনতে শুনতে বিরক্ত হয়ে ওঠে এই যুগল। কাহিনী এগোতেই দেখা যায় ...ঘটনাচক্রে, এ ভাবেই ছবি বিক্রি করতে গিয়ে অভি'র হাতে একটি অলৌকিক বিদেশী ক্যানভাসের ছবি এসে পড়ে। সেই ছবির দৌলতে রাতারাতি প্রচুর অর্থের মালিক হয়ে ওঠে তাঁরা। ইতিহাসের এক অন্ধকার, ভয়ানক মায়াবী রহস্য হাতছানি দেয় তাঁদের।

তার জন্য একটি খেলা খেলতে হয় তাঁদের। আর সেই ভয়াবহ খেলার চক্রে ক্রমেই জড়িয়ে পড়তে থাকে শ্রেষ্ঠা আর অভি। জীবনের মানেই পাল্টে যায় তাঁদের । জীবনে অগুনতি টাকা এলেও হারাতে থাকে অন্য সবকিছু । কী সেই খেলা? আদৌ কি তাঁরা মুক্ত হতে পারবে সেই খেলার খপ্পর থেকে? সেই খেলার হাত থেকে মুক্তির পথ খুঁজতে থাকে ভয়ার্ত দম্পতি। ছবিতে অভি’র চরিত্রে ইন্দ্রাশীষ, শ্রেষ্ঠা হয়েছেন রণিতা, ভ্যালেরি বিদাউত - এড্রিয়েন, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় - অ্যানা, জবরদস্ত নেগেটিভ চরিত্রে রানা বসু ঠাকুর - পুলিশ ইন্সপেক্টর আর পরিচালক সৌপ্তিক সি. এখানে নীলাভ’র চরিত্রে । অমিতাভ আচার্য - বাড্ডু, অসীম রায় চৌধুরী - রনেন বাবু, শ্রেয়সী সামন্ত - রনেন বাবু'র স্ত্রী প্রমূখ রয়েছেন সিরিজটিতে ।

Published by:Simli Raha
First published:

Tags: Indrasish Roy, Klikk, Rana Basu Thakur, Ranieeta Dash, Ranita Das