Home /News /entertainment /
Tanushree Chakraborty: 'এবার কি আপনিও ঘাসফুলে?' চপ ভেজে নেটিজেনদের তির্যক মন্তব্যের শিকার তনুশ্রী

Tanushree Chakraborty: 'এবার কি আপনিও ঘাসফুলে?' চপ ভেজে নেটিজেনদের তির্যক মন্তব্যের শিকার তনুশ্রী

জনীতির বাইরেও নিস্তার নেই। এবার চপ ভেজে সেই ভিডিও পোস্ট করার পরেও ট্রোলিং এর শিকার হলেন তনুশ্রী।

  • Share this:

    #কলকাতা: রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। কিন্তু রাজনীতির বাইরেও নিস্তার নেই। এবার চপ ভেজে সেই ভিডিও পোস্ট করার পরেও ট্রোলিং এর শিকার হলেন তনুশ্রী। সেই পোস্টে ছিলনা কোনও রাজনৈতিক ইঙ্গিত। তবুও নেটিজেনদের তির্যক মন্তব্য থেকে রক্ষা পেলেন না তিনি।

    বাঙালির সন্ধ্যেবেলার স্ন্য়াক্স বলতে প্রথমেই উঠে আসে চপ ও মুড়ির কথা। আর বৃষ্টি মুখর সন্ধ্যে হলে তো কোনও কথাই নেই! এক বাটি চপ মুড়ি সমেত এমন সন্ধ্যেবেলায় বাঙালির আড্ডা অতি দামী। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও ব্যতিক্রম নন। আর তাই বৃষ্টির সন্ধ্যে দেখে বাড়িতে ভাজলেন আলুর চপ। সঙ্গে প্লেটে করে সাজানো মুড়ি। চপ ভাজার ভিডিও ও ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তনুশ্রী লেখেন, 'হবে নাকি'?

    তনুশ্রীর কয়েকজন ভক্ত এই পোস্ট দেখে তাকে উৎসাহ দিলেও নিন্দুকদের কবল থেকে আর পাননি অভিনেত্রী। তনুশ্রী কে খোঁচা দিয়ে অনেকেই 'চপ শিল্পী' বলে সম্বোধন করেছেন। কেউ আবার বলেছেন, "রাজনীতি ছেড়ে কি তবে চপ ভাজা শুরু করলেন অভিনেত্রী?" আবার অনেকে বলেছেন "এ তো চপ শিল্পের জয়! তাহলে কি এবার তনুশ্রী দলবদল করে ঘাসফুলের দিকে ঝুঁকছেন?"

    View this post on Instagram

    A post shared by Tnusree C (@tonushree_10)

    এরকম একাধিক তির্যক মন্তব্য তনুশ্রীকে ট্রোল করেছেন। যদিও এইসব মন্তব্যের দিকে খুব একটা কর্ণপাত করেননি অভিনেত্রী। তিনি কোনও উত্তর দেননি। প্রসঙ্গত, ২১ এর বিধানসভা নির্বাচনের আগে হঠাৎই একদিন বিজেপিতে যোগ দেন তনুশ্রী। বহুদিন ধরেই জল্পনা চলছিল যে তিনি গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন। এরপরই তিনি নির্বাচনে বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি পরাজিত হন। বিপুল ভোটে জয়ী হয় তৃণমূল। তবে ফলাফল বেরোনোর পরে রাজনীতি থেকে দূরত্ব বজায় রাখছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Tanushree chakraborty

    পরবর্তী খবর