Home /News /entertainment /

দাদুর হাতে প্রথম ভাত খাওয়ার আগেই 'টাকা' নিয়ে টানাটানি, ইউভানের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

দাদুর হাতে প্রথম ভাত খাওয়ার আগেই 'টাকা' নিয়ে টানাটানি, ইউভানের 'কীর্তি' ঝড়ের গতিতে ভাইরাল...

এ দিন পায়েস খাওয়ানোর আগে রীতি মেনে তার সামনে কাঁসার থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল গীতা, টাকা এবং পেন। ইউভানকে সেখানে টাকা নিয়ে টানাটানি করতেই দেখা গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: বাসন্তী রঙা পাঞ্জাবি আর সাদা ডিজাইনার ধুতিতে সেজে দাদু দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কোলে বসে প্রথমবার ভাত খেল রাজশ্রীর ছোট্ট ইউভান। পাশে বসেছিলেন ঠাকুমা অর্থাৎ রাজ চক্রবর্তীর মা লীলা চক্রবর্তী। শুভশ্রী ফ্যান পেজে সেই ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ছোট্ট ইউভানকে দেখতে সেই পেজে এখন নেটিজেনদের ভিড়।

    ভিডিওতে দেখা যাচ্ছে, শাঁখের আওয়াজ সঙ্গে সঙ্গে মুহুর্মুহু উলুধ্বনি, তাতে অবশ্য  একটুও ঘাবড়ায়নি ইউভান। কান্নাকাটিও করেনি। বরং, পুরো অনুষ্ঠানটাই উপভোগ করেছে তাড়িয়ে তাড়িয়ে। ছবিও তুলেছে সকলের সঙ্গে। বড় বড় চোখে দেখেছে অতিথিদের কর্মকাণ্ড। এ দিন পায়েস খাওয়ানোর আগে রীতি মেনে তার সামনে কাঁসার থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল গীতা, টাকা এবং পেন। ইউভানের একমাত্র মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলের সোশ্যাল মিডিয়া স্ট্যাটাসে শেয়ার করা ভিডিওতে ইউভানকে টাকা নিয়ে টানাটানি করতেই দেখা গিয়েছে।

    উল্লেখ্য, কলকাতায় নয়, ইউভানের মুখেভাতের অনুষ্ঠান হয়েছে হালিশহরে রাজের  বাংলোতে। সেই উপলক্ষ্যে পরিবার এবং বন্ধুদের নিয়ে হালিশহরে পৌঁছে গিয়েছেন গিয়েছিলেন ইউভানের বাবা-মা, পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

    ডেস্টিনেশন অন্নপ্রাশন উপলক্ষে হালিশহরের রাজেরবিশাল বাংলোসাজানো হয়েছিল টাটকা গাঁদা-সহ নানা ধরণের হলুদ-কমলা ফুলে সাজিয়ে তোলা হয়েছে। হলুদ-সাদা রঙের মিশেলে পর পর তাঁবু বানিয়ে বসার ব্যবস্থা করা হয়। হালিশহরের বাংলো সাজিয়ে তোলার সেই ছবি শেয়ার করেছেন ইউভানের মা এবং  ইউভানের দিদি সৃষ্টি পাণ্ডে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Actress Subhashree ganguly, Raj Chakrabaorty, Tollywood, Yuvaan Chakraborty

    পরবর্তী খবর