Nusrat Jahan Marriage: বিয়ে নয়, নিখিলের সঙ্গে লিভ-ইন করতেন, জানালেন নুসতর জাহান

Nusrat Jahan Says she had Live in relation with Nikhil Jain

তুরস্কতে (Turkey-Bodrum Nikhil-Nusrat Marriage) ধুমধাম করে যে ডেস্টিনেস ওয়েডিং হয়েছিল (Nusrat Jahan Marriage), তা তুরস্ক ম্যারেজ রেগুলেশন অনুযায়ী হয়, কোনও আইনি মতে নয়৷

  • Share this:

#কলকাতা: সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan Pregnant)) মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই সামনে আসছে নানা তথ্য। এই প্রথম মুখ খুললেন নুসরত (Actress MP Nusrat Jahan)। নিখিল জৈন (Nikhil Jain) দাবি করেছেন গত ৭ মাস তিনি ও নুসরত আলাদা থাকেন। নুসরত ও নিখিলের সম্পর্কে বহু কথা সামনে আসছে। তার মধ্যেই অভিনেতা যশের (Yash) সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে জল্পনা চলেছে৷ এর পর নুসরতের গর্ভবতী হওয়ার খবরে পরিস্থিতি আরও জটিল হতে থাকে৷  এবার নুসরত দাবি করলেন, তাঁর আর নিখিলের বিয়ে বৈধ নয় (Nusrat Jahan-Nikhil Jain Live in Relationship)।

তুরস্কতে ধুমধাম করে যে ডেস্টিনেস ওয়েডিং হয়েছিল, তা তুরস্ক ম্যারেজ রেগুলেশন অনুযায়ী হয়৷ বিদেশের বিয়ের আইন এই দেশে বৈধ নয়। এবং কোনও আইনী মতে সেই বিয়ে হয়নি৷ যেহেতু নিখিল ও নুসরত দু’জন পৃথক ধর্মের, ভারতের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে তাঁদের বিয়ে হওয়ার কথা, সেটা হয়নি। সেই কারণে বিয়ে যখন হয়নি, তখন বিবাহ বিচ্ছেদের (Nikhil Jain-Nusrat Jahan marriage )কোনও প্রশ্ন উঠতে পারে না বলে নায়িকার দাবি। নিখিল ও নুসরতের সম্পর্ক প্রেমের বা সহবাস লিভ ইন বলে অভিনেত্রীর দাবি। আইনের চোখে এর কোনও মান্যতা নেই, এমনটাই বলেন নুসরত । এই মর্মে একটি বিজ্ঞপ্তি দিয়েছেন তিনি৷ যেখানে স্পষ্টভাবে নিজের কথা জানিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Actress MP Nusrat Jahan statement)৷

নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নুসরতের বক্তব্য৷ নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নুসরতের বক্তব্য৷

এই বিজ্ঞপ্তিতে তিনি আরও উল্লেখ করেন যে, কাজের জন্য বা বেড়াতে কোথাও নুসরত যদি যান সেখানে অন্য কারও প্রশ্ন করার কিছু নেই। তাঁর সমস্ত খরচ নুসরত নিজেই বহন করেন। তাঁর বোনের পড়াশোনার খরচ ও তাঁর পরিবারের সকলের খরচ নুসরত নিজেই চালান৷ ফলে তিনি অর্থনৈতিকভাবে স্বাধীন৷ কোনও দিন অন্য কারও ক্রেডিট কার্ড থেকে তিনি খরচ করেননি, জানিয়ে দেন নায়িকা। উল্টে নায়িকার অ্যাকাউন্ট থেকে নিখিল টাকা নিয়েছেন বলে, নুসরত-এর দাবি। তাঁদের বিচ্ছেদের পরও এই ঘটনা ঘটেছে, নায়িকা ব্যাঙ্ক কতৃপক্ষকে জানিয়েছেন।

নুসরত জানালেন, তাঁর জামা কাপড় ও অনেক জিনিস এখনও নিখিলের বাড়িতে রয়েছে। তাঁর বিয়ের গয়নাও রয়েছে ওই বাড়িতে। এইগুলি মূলত নুসরতের পারিবারিক গয়না। কিছু তাঁর নিজেরও কেনা।

Published by:Pooja Basu
First published: