• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTRESS KOUSHANI MUKHERJEE CASTS HER VOTE AT BELEGHATA POLING BOOTH SWD

8th phase election: '২ তারিখ দিদি আমাদের নিয়ে নবান্নে যাবেন', ভোট দিয়ে বললেন কৌশানী

ভোট অষ্টমীতে নিজের এলাকার কেন্দ্র থেকে ভোট দিলেন তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।

ভোট অষ্টমীতে নিজের এলাকার কেন্দ্র থেকে ভোট দিলেন তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।

  • Share this:

#কলকাতা: ২০২১ বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) শেষ দফা আজ। ভোট অষ্টমীতে নিজের এলাকার কেন্দ্র থেকে ভোট দিলেন তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। ষষ্ঠ দফার ভোটে কৃষ্ণনগর বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তিনি। আর আজ নিজের এলাকা বেলেঘাটায় গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলেন অভিনেত্রী।

পরিবারের সদস্যদের নিয়ে গুরুদাস কলেজ ২২৫ নম্বর বুথে ভোট দেন কৌশানী। আজ ভোটারের ভূমিকায় এসে কৌশানী বলেন, "ভোটার ও ভোট প্রার্থী এবারে দুটো ভূমিকা আমার। আশা রাখব আমার কেন্দ্রের মানুষ আমাকে জয় এনে দেবেন। মানু্ষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই।"

এবারের ভোটে বার বার কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। দাবি করেছেন বিজেপির প্রতি পক্ষপাতিত্ব করেছে কমিশন ও বাহিনী। এই প্রসঙ্গে আজ কৌশানী বলেন, "কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে আর নতুন কিছু বলার নেই। তবে একাধিক জায়গায় আমাদের বাধার সম্মুখীন হতে হয়েছে। আমি প্রথম থেকেই এই ৮ দফা ভোটের বিরোধী। বিশেষ করে এই করোনাকালে।"

আগামী ২ মে ভোটের ফলাফল। আট দফার ভোটে কী ফলাফল হতে পারে তা নিয়ে জল্পনা চলছে। অভিনেত্রী বলছেন, "আমি ২ তারিখ নিয়ে নার্ভাস নই। আমি আত্মবিশ্বাসী। আমাদের নিয়ে দিদি আবার নবান্নে যাবেন।"

প্রসঙ্গত, প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার কদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। তার কিছুদিনের মধ্যেই ঘোষণা হয় তৃণমূলের প্রার্থীদের নাম। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন এবার কৃষ্ণনগর থেকে লড়বেন কৌশানী মুখোপাধ্যায়। এই কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়েছেন বিজেপি নেতা মুকুল রায়। অর্থাৎ এই কেন্দ্র যে হেভিওয়েট তা বলাই বাহুল্য। এখন দেখার ২ মে কোন দল এগিয়ে থাকে এই কেন্দ্রে।

Published by:Swaralipi Dasgupta
First published: