পিঠে শুধুই একটা সুতো! স্লিভলেস ব্লাউসে তুমুল নেচে ট্রোলড হলেন উত্তম কুমারের বৌমা দেবলীনা

পিঠে শুধুই একটা সুতো! স্লিভলেস ব্লাউসে তুমুল নেচে ট্রোলড হলেন উত্তম কুমারের বৌমা দেবলীনা

লাল টুকটুকে স্লিভলেস ব্লাউজের পিঠ সম্পূর্ণ উন্মুক্ত । সেক্সি পিঠে শুধু একটি সরু ফিনফিনে ফিতে ।

লাল টুকটুকে স্লিভলেস ব্লাউজের পিঠ সম্পূর্ণ উন্মুক্ত । সেক্সি পিঠে শুধু একটি সরু ফিনফিনে ফিতে ।

  • Share this:

    #কলকাতা:  ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ নাচ তো এখনও দর্শকদের কাছে সমান জনপ্রিয় । সেই নাচে দেবলীনা কুমারের অসাধারণ পারফর্ম্যান্স আলাদা করে নজর কেড়েছিল। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী দেবলীনা, পর্দায় যথেষ্ট পরিচিত মুখ । তবে ‘রঙ্গবতী’ই তাঁকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দেয়।সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা-গৌরব ।

    দেবলীনা খুবই স্বাস্থ্য সচেতন । ওয়ার্ক আউটের ভিডিও প্রায়ই পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায় । আগে খুবই মোটা ছিলেন দেবলীনা । কয়েক বছর হল মারাত্মক ডায়েট আর শরীরচর্চা করে একেবারে রোগা হয়ে গিয়েছেন তিনি । তবে বরাবরই নাচ তাঁর প্যাশন । শুধু পর্দাতেই নয়, বহু স্টেজ প্রোগ্রামও করেন তিনি । সোশ্যাল মিডিয়াতেও হামেশাই নানারকম ডান্স স্টেপের ভিডিও পোস্ট করেন ।

    আজ, শনিবার ইন্টারন্যাশনাল হ্যাপিনেস ডে । অর্থাৎ আন্তর্জাতিক আনন্দের দিন । তাই খুশির দিনটি নিজের বালবাসার কাজ করতে করতেই সেলিব্রেট করেছেন দেবলীনা । আর তাঁর অন্যতম ভালবাসা হল নাচ । ইনস্টাগ্রামে তাই নাচের ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন উত্তম কুমারের নাতবৌ । একটি সাদা মলমলের শাড়ি পরেছেন অভিনেত্রী । লাল টুকটুকে স্লিভলেস ব্লাউজের পিঠ সম্পূর্ণ উন্মুক্ত । সেক্সি পিঠে শুধু একটি সরু ফিনফিনে ফিতে । তাঁর স্টাইলিস শাড়ি পরার ধরনে স্পষ্ট শরীরের খাঁজ, আর ততটাই আকর্ষণীয় তাঁর নৃত্যের ভঙ্গিমাও ।

    তবে দেবলীনা এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে সমালোচনার তীরে বিদ্ধ হতে হয়েছে তাঁকে । অনেকেই তাঁর খোলামেলা পোশাক পরাটা ভাল চোখে দেখেননি । অনেকেই নীতি পুলিশের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন । তবে সমস্ত ট্রোলকে এত পাত্তা দিতে গেলে চলে না তারকাদের । তাই দেবলীনাও এ সবে আমল দেননি ।

    Published by:Simli Raha
    First published: