• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTOR SAYOK CHAKRABORTY FEATURES IN SINGER DEBOLINAA NANDYS OLIRO KOTHA SHUNE SR

পর্দার ‘দুষ্টু’ ছেলে সায়ক, এ বার পছন্দের গায়িকার সঙ্গে প্রকাশ্যেই জমিয়ে প্রেম করলেন! দেখুন ভিডিও

ইউটিউব সেনসেশন দেবলীনার (Debolinaa Nandy) সঙ্গেই এ বার জুটি বাঁধলেন অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) । রেট্রো প্রেমে ধরা দিলেন দু’জনে ।

ইউটিউব সেনসেশন দেবলীনার (Debolinaa Nandy) সঙ্গেই এ বার জুটি বাঁধলেন অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) । রেট্রো প্রেমে ধরা দিলেন দু’জনে ।

  • Share this:

#কলকাতা: পর্দায় তাঁকে সকলে দুষ্টু বুদ্ধিতে ভরপুর, কুখ্যাত ভিলেন হিসাবেই বেশি দেখেন । লোকে নায়ক হওয়ার জন্য মুখিয়ে থাকেন, আর সায়ক বলেন, তিনি নেগেটিভ চরিত্র করতেই বেশি আগ্রহী । সায়ক, অর্থাৎ সায়ক চক্রবর্তী । ‘করুণাময়ী রাণী রাসমণী’ ধারাবাহিকে তিনি ‘মহীন’, রানির বড় মেয়ের পদ্মমণি’র ছেলে । আবার ‘কাদম্বিনী’তে মন্মথ, সেখানেও খলনায়ক । এরপর সান বাংলায় ‘অগ্নিশিখা’ । সায়কের চরিত্রের নাম ‘রক্তিম’ । এটিও নেগেটিভ । একের পর এক ভিলেনের চরিত্রে নিজেকে দেখতে অবশ্য এতটুকু খারাপ লাগে না তাঁর । বরং এনজয় করেন, এমনটাই বলেন অভিনেতা ।

তবে পছন্দের গায়িকার সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করার সুযোগ পেলে, তা কি আর ছাড়া যায়? গায়িকা দেবলীনা নন্দী । ইউটিউবে তাঁর ভক্ত সংখ্যা অগুন্তি । ২০১৭ সালে পুজোর সময় মুক্তি পেয়েছিল তাঁর গান ‘বাজলো তোমার আলোর বেণু’ । তারপর থেকেই হু হু করে বাড়তে থাকে দেবলীনার ফ্যান ফলোয়ার্স । বর্তমানে ৬ লাখ ৮০ হাজার সাবস্ক্রাইবার রয়েছে তাঁর ঝুলিতে । তাঁর ‘আয়ি গিরি নন্দিনী’ দারুণ সাড়া ফেলেছিল । এ ছাড়াও ‘আমার ভিতর বাহিরে’, ‘বর্ণে গন্ধে ছন্দে গীতিতে’ তাঁর ভীষণ জনপ্রিয় গানগুলির মধ্যে অন্যতম ।

একাধারে নাচ, অন্যদিকে গান...সব মিলিয়ে জমাটি প্যাকেজ হল দেবলীনা । সেই ইউটিউব সেনসেশন দেবলীনার সঙ্গেই এ বার জুটি বাঁধলেন অভিনেতা সায়ক চক্রবর্তী । রেট্রো প্রেমে ধরা দিলেন দু’জনে । হেমন্ত মুখোপাধ্যায়ের সুপার হিট গান ‘অলির কথা শুনে’র সঙ্গে অভিনয় করতে দেখা গেল সায়ক-দেবলীনা জুটিকে । সায়ক, দেবলীনা ছাড়াও এতে অভিনয় করেছেন প্রীতি বিশ্বাস।

সায়ক জানালেন, দেবলীনা তাঁর ভীষণই প্রিয় গায়িকা । তা ছাড়া এত মিষ্টি মেয়ে যে, তাঁকে একটু একটু পছন্দও হয়েছিল তাঁর । সেই সময় অফারটা আসে । সুতরাং লুফে নেওয়া ছাড়া আর কোনও পথ ছিল না । যদিও প্রথমে অল্প স্ক্রিন স্পেস পাওয়ায় মনটা খচখচ করছিল । পরে গল্পটা শুনে অবশ্য সেই দো’টানা কেটে গেল । গল্পটাই এমন যে, এর চেয়ে বেশি পর্দায় নায়ককে দেখানো হলে, শেষের মজাটা আর থাকত না । সায়ক জানালেন, খুব শীঘ্রই দেবলীনার সঙ্গে জন্মাষ্টমী স্পেশ্যাল মিউজিক ভিডিওতে কাজ করবেন তিনি । সেখানে কৃষ্ণের বেশে ফের দর্শকদের সামনে উপস্থিত হবেন সায়ক । আর রাধা সাজবেন দেবলীনা নিজে ।

Published by:Simli Raha
First published: