• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTOR DITIPRIYA ROY GOING TO DEBUT IN WEB SERIES IN TANSENER TANPURA ON HOICHOI SR

Ditipriya Roy: বয়েজ কাট চুলে এ বার ওয়েবে আসছেন রানিমা! দেখা যাবে ‘তানসেনের তানপুরা’য়

‘তানসেনের তানপুরা’র নতুন সিরিজে অভিনয় করবেন দিতিপ্রিয়া । ছবি- ইনস্টাগ্রাম ।

‘হইচই’-এর তুমুল জনপ্রিয় সঙ্গীত নির্ভর ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র (Tansener Tanpura) তৃতীয় সিজনে থাকছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy) ।

  • Share this:

#কলকাতা: এ বার নিজের এত বছরের ইমেজকে ভেঙেচুরে টুকরো টুকরো করে দেওয়ার পালা । গত চার বছর ধরে তিনিই হয়ে উঠেছিলেন সকলের প্রিয় ‘রানিমা’, রানি রাসমণী (Korunamoyee Rani Rashmoni) । কখনও আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কখনও আবার ধবধবে সাদা থান, গলায় কণ্ঠী । অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের এই লুক সম্বন্ধে কমবেশি সমস্ত বাঙালি দর্শকরাই পরিচিত । কিন্তু এ বার নিজের খোলস ভাঙলেন দিতিপ্রিয়া (Ditipriya Roy) । সম্পূর্ণ ভিন্নি লুকে এই প্রথম বার তিনি পা রাখতে চলেছেন ওয়েবের দুনিয়ায় ।

‘হইচই’-এর তুমুল জনপ্রিয় সঙ্গীত নির্ভর ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা (Tansener Tanpura)-র তৃতীয় সিজনে থাকছেন দিতিপ্রিয়া । সেখানে তাঁর চরিত্রটির নাম হয়েছে ‘সাজ’ । এই চরিত্রে একেবারে নিজের স্বাভাবিক লুকেই ধরা দেবেন দিতিপ্রিয়া । বয়েজ কাট চুল, ওয়েস্টার্ন পোশাক, স্মার্ট, স্বপ্রতিভ তরুণী ।

কেমন লাগছে বিগত চার বছরের রানিমা’র ইমেজ ভেঙে নতুন চরিত্রে অভিনয় করে? উত্তর দিলেন দিতিপ্রিয়া স্বয়ং । নিউজ ১৮ বাংলার তরফে তাঁকে মুঠোফোনে ধরতেই তাঁর স্বাভাবিক উচ্ছ্বাস মেশানো কণ্ঠস্বর ভেসে এল অপর প্রান্ত থেকে । বললেন, ‘‘খুব খুব এক্সাইটেড আমি । বহু দিন পর একদম আমার বয়সী, আমার লুকে, নিজের খুব ভাললাগার একটা চরিত্র পেয়েছি । আর এটা আমার প্রথম ওয়েব সিরিজ । আলাদা ভাললাগা তো আছেই । তার উপর সিরিজের নাম যখন ‘তানসেনের তানপুরা’, তখন অতিরিক্ত একটা উত্তেজনা তো হবেই । এর আগের দু’টো সিরিজই দারুণ জনপ্রিয় । তৃতীয় সিরিজের সঙ্গে আগের গল্পের অনেক মিল আছে । তবে এটা স্বতন্ত্র গল্প । এখানে নিজের লুকেই আমাকে দেখতে পাবেন দর্শকরা ।’’

সম্ভবত নতুন এই সিরিজের নাম 'রুদ্রবীণার অভিশাপ' । তবে এখনও কিছু ফাইনাল হয়নি । দিতিপ্রিয়া জানালেন, তাঁদের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে । কিন্তু কবে এটি মুক্তি পাবে, তা এখনও ঠিক হয়নি । এই সিরিজেও রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়। সিরিজটির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় ।

Published by:Simli Raha
First published: